বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > নিজেদের ক্ষমতা অনুযায়ী খেলতে পারছেন না, মেনে নিলেন রোহিত
রোহিত শর্মা। ছবি- আইপিএল।
রোহিত শর্মা। ছবি- আইপিএল।

নিজেদের ক্ষমতা অনুযায়ী খেলতে পারছেন না, মেনে নিলেন রোহিত

  • হেরে প্লে-অফের রাস্তা কঠিন করার জন্য ব্যাটসম্যানদের দিকে আঙুল তুললেন মুম্বই ইন্ডিয়ান্স দলনায়ক। 

দক্ষতা অনুয়ায়ী নিজেদের মেলে ধরতে পারছেন না, মেনে নিলেন রোহিত শর্মা। দিল্লির কাছে হেরে প্লে-অফের রাস্তা কঠিন করে তোলার পর মু্ম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক সরাসরি আঙুল তুললেন দলের ব্যাটসম্যানদের দিকে।

সেই সঙ্গে হিটম্যানকে আশাবাদী শোনায়, শেষ দু'ম্যাচে হয়ত তারা পরিচিত ছন্দে ধরা দেবেন এবং নিজেদের সুনাম অনুযায়ী মেলে ধরতে পারবেন বাইশগজে।

দিল্লির কাছে হারের পর রোহিত পুরস্কার বিতরণী মঞ্চে দাবি করেন যে, তাঁরা জানতেন এটা ১৭০-১৮০ রানের পিচ নয়। বরং ১৪০ রানের পিচ। তবে ব্যাটসম্যানরা স্কোরবোর্ডে রান তুলতে না পারলে ম্যাচ জেতা মুশকিল।

রোহিত বলেন, ‘আমরা জানতাম এটা কঠিন ভেন্যু। আমরা অনেক ম্যাচ দেখেছি এবং বুঝেছি, এখানে অনেক রান তোলা সহজ নয়। আমরা প্রস্তুত হয়েই মাঠে নেমছিলাম। জানতাম কী করতে হবে। তবে আমার মনে হয় যে, আমরা যথেষ্ট ভালো ব্যাট করতে পারিনি। এটা ১৭০-১৮০ রানের পিচ ছিল না। আমরা জানতাম এটা ১৪০ রানের পিচ। আমরা কোনওভাবেই পার্টনারশিপ গড়তে পারিনি। যদি আপনার ব্যাটসম্যানরা বোর্ডে রান তুলতে না পারে, তবে ম্যাচ জেতা কঠিন হয়ে দাঁড়ায়। আমি ব্যক্তিগতভাবে মেনে নিচ্ছি যে, আমরা দক্ষতা অনুযায়ী মেলে ধরতে পারিনি নিজেদের। আশা করি পরের দু’ম্যাচে আমরা সেরা ক্রিকেটাই মেলে ধরব, যেটার জন্য আমরা পরিচিত।'

বন্ধ করুন