বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs GG: শেষ মুহূর্তে বদলে গেল WPL-এর উদ্বোধনী ম্যাচের সময়, সাড়ে ৭টায় শুরু হবে না খেলা, জানাল BCCI

MI vs GG: শেষ মুহূর্তে বদলে গেল WPL-এর উদ্বোধনী ম্যাচের সময়, সাড়ে ৭টায় শুরু হবে না খেলা, জানাল BCCI

গুজরাট জায়ান্টস বনাম মুম্বই ইন্ডিয়ান্স। ছবি- জিজি ও এমআই টুইটার।

Mumbai Indians vs Gujarat Giants: প্রাথমিক সূচি অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হওয়ার কথা ছিল ম্যাচ।

একেবারে শেষ মুহূর্তে বদলে গেল উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচ শুরুর সময়। বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে না মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট জায়ান্টস ম্যাচটি।

প্রাথমিক সূচি অনুযায়ী ডিওয়াই পাতিল স্টেডিয়ামে শনিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হওয়ার কথা ছিল উদ্বোধনী ম্যাচ। টস অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা ৭টায়। তবে পরিবর্তিত পরিস্থিতিতে ম্যাচ শুরু হবে আধ ঘণ্টা দেরিতে। অর্থাৎ, নতুন সূচি অনুয়ায়ী মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট জায়ান্টস ম্যাচ শুরু হবে রাত ৮টায়। হরমনপ্রীতরা টস করতে নামবেন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে।

পিছিয়ে গিয়েছে উদ্বোধনী অনুষ্ঠান শুরুর সময়ও। প্রথামিকভাবে বোর্ডের তরফে জানানো হয়েছিল যে শনিবার বিকাল ৫টা ৩০ মিনিটে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। তবে পরে বদল করা হয় উদ্বোধনী অনুষ্ঠানের সূচি। পরিবর্তিত সূচি অনুযায়ী সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। তবে আগের মতোই বিকাট ৪টের সময় খুলে দেওয়া হবে ডিওয়াই পাতিল স্টেডিয়ামের গেট।

আরও পড়ুন:- WPL 2023 Anthem: আগেই শোনা গিয়েছে গান, এবার সামনে এল উইমেন্স প্রিমিয়র লিগের অ্যানথেম ভিডিয়ো, উদ্বেল ক্রিকেটপ্রেমীরা

উল্লেখ্য আগে ছেলেদের আইপিএলের ম্যাচগুলি শুরু হতো রাত ৮টায়। ডাবল হেডারে বিকালের ম্যাচ শুরু হতো বিকাট ৪টের সময়। পরে বদলানো হয় সময়। এখন রাতের ম্যাচগুলি শুরু হয় ৭টা ৩০ মিনিটে। ডাবল হেডারে প্রথম ম্যাচ শুরু হয় ৩টে ৩০ মিনিটে। যদিও উইমেন্স প্রিমিয়র লিগের শুধুমাত্র উদ্বোধনী ম্যাচের সময় বদলানো হয়েছে। টুর্নামেন্টের বাকি সব ম্যাচগুলি শুরু হবে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী।

বিসিসিআই উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচগুলি দেখার জন্য মেয়েদের কাছ থেকে কোনও টিকিটমূল্য নেবে না। মেয়েরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন স্টেডিয়ামে। ছেলেদের জন্য নূন্যতম টিকিটমূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা।

আরও পড়ুন:- পূজারা ছক্কা মারলে অর্ধেক গোঁফ কামাবেন, চ্যালেঞ্জ জানিয়েছিলেন অশ্বিন, তাহলে কি…? মনে করাল রয়্যালস

বিনামূল্যে উইমেন্স প্রিমিয়র লিগের খেলা দেখা যাবে মোবাইলেও। জিও অ্যাপে খেলা দেখার জন্য সাবস্ক্রিপশন লাগবে না। জিওর মোবাইল কানেকশন থাকলেই চলবে।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ:- যস্তিকা ভাটিয়া, হেইলি ম্য়াথিউজ, অ্যামেলিয়া কের, হরমনপ্রীত কউর (ক্যাপ্টেন), ন্যাট সিভার, আমনজ্যোৎ কউর, পূজা বস্ত্রকার, ইসি ওং, জিন্তিমনি কলিতা, সাইকা ইসাক ও নীলম বিস্ট/ধারা গুজ্জর।

গুজরাট জায়ান্টসের সম্ভাব্য একাদশ:- বেথ মুনি (ক্যাপ্টেন), সোফিয়া ডাঙ্কলি, সাব্বিনেনি মেঘনা, হার্লিন দেওয়ল, অ্যাশলেই গার্ডনার, সুষমা বর্মা, স্নেহ রানা, অ্যানাবেল সাদারল্যান্ড, মানসী যোশি, তনুজা কানওয়ার/পারুনিকা সিসোদিয়া ও মণিকা প্যাটেল/শবনম শাকিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সত্যিই মালদার আম তো? জানতে পারবেন QR কোড স্ক্যান করলেই, ঠকে যাওয়ার ভয় নেই আর অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা,তারপর অনুপম বলছেন… কলকাতায় চলে এল উবার গ্রিন, পরিবেশের বন্ধু ই-ক্যাব, সিটি অফ জয়তে নয়া স্বস্তি! নিউইয়র্কের চেয়ে ভালো- বার্বাডোজের পিচকে থাম্বস আপ দিয়েও, নিজে ৮ করে আউট রোহিত প্রো-টেম স্পিকার নিয়োগ করলেন রাষ্ট্রপতি, তাঁকে সহযোগিতা করবেন তৃণমূলের এক এমপি India in FIFA Rankings: গত ৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ র‍্যাঙ্কিং ভারতের কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’ আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.