বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ছন্দে থাকা KKR-কে ভয় পাচ্ছে মুম্বই? ম্যাচের আগে রোহিতের গলায় ঝরে পড়ল সমীহ
ইয়ন মর্গ্যান ও রোহিত শর্মা। ছবি- আইপিএল।
ইয়ন মর্গ্যান ও রোহিত শর্মা। ছবি- আইপিএল।

ছন্দে থাকা KKR-কে ভয় পাচ্ছে মুম্বই? ম্যাচের আগে রোহিতের গলায় ঝরে পড়ল সমীহ

  • শেষ ম্যাচে বিরাট কোহলির RCB-কে বিধ্বস্ত করেছে নাইট রাইডার্স।

আইপিএলে কলকতা নাইট রাইডার্সের বিরুদ্ধে একতরফা দাপট দেখালেও এবার কেকেআরের বিরুদ্ধে লড়াইটা সহজ হবে না বলে মন করছেন রোহিত শর্মা। বৃহস্পতিবার আবু ধাবিতে নাইটদের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ফিরতি ম্যাচে মাঠে নামার আগে সতর্ক শোনাল মুম্বই অধিনায়ককে। হিটম্যানের গলায় নাইটদের জন্য সমীহ ধরা পড়ল স্পষ্ট।

আইপিএলে কেকেআরের বিরুদ্ধে ২৮ বার মাঠে নেমে ২২ বার জিতেছে মুম্বই। তবে আমিরশাহি লেগের প্রথম ম্যাচে কেকেআর যেভাবে বিধ্বস্ত করেছে শক্তিশালী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে, তাতে যে কোনও প্রতিপক্ষের ভয় পাওয়াই স্বাভাবিক। বিশেষ করে মুম্বইকে যখন শেষ ম্যাচে হারতে হয়েছে চেন্নাইয়ের কাছে, তখন তারা বাড়তি সতর্ক থাকবে, এটাই স্বাভাবিক।

মুম্বই ইন্ডিয়ান্সের ইনস্টাগ্রাম ভিডিওয় রোহিত বলেন, ‘সত্যি বলতে আমি অতীতে কী হয়েছে, তাতে বিশ্বাসী নই। টি-২০'তে ম্যাচের দিন কেমন খেললে, তার উপরেই সবকিছু নির্ভর করে। ওরা (কেকেআর) শক্ত প্রতিপক্ষ। ওরা ভালো ক্রিকেট খেলছে। তাছাড়া শেষ ম্যাচ জিতে আসায় আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামবে ওরা। সুতরাং, আমাদের পক্ষে কাজটা সহজ হবে না।’

রোহিত আরও বলেন, ‘আমি জানি ওদের বিরুদ্ধে আমাদের রেকর্ড দারুণ। তবে ম্যাচের দিন আমাদের ভালো খেলটা গুরুত্বপূর্ণ। নিজেদের কাজটা যথাযথ করতে হবে আমাদের।'

সুতরাং, মুম্বই অধিনায়কের নজর স্থির রয়েছে বর্তমানে। অতীতে কী হয়েছে তা ভুলে গিয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সতর্কভাবে পা ফেলতে চান তিনি।

বন্ধ করুন