বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs LSG: এলিমিনেটরে ডি'কককে না খেলানোয় লখনউয়ের ম্যানেজমেন্টকে তুলোধোনা করলেন বীরু

MI vs LSG: এলিমিনেটরে ডি'কককে না খেলানোয় লখনউয়ের ম্যানেজমেন্টকে তুলোধোনা করলেন বীরু

বীরেন্দ্র সেহওয়াগ এবং নিকোলাস পুরান।

লখনউয়ের তরফে কুইন্টন ডি'কককে না খেলানোর পিছনে কারণ হিসেবে দেখানো হয়েছে চলতি মরশুমে চেন্নাইয়ের পিচে তাদের ব্যাটার কাইল মেয়ার্সের পারফরম্যান্সের পরিসংখ্যান। তবে এই যুক্তি হজম করতে পারেননি সেহওয়াগ।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে বৃহস্পতিবার রাতেই খেলা হয়ে গিয়েছে এলিমিনেটর ম্যাচের। চেন্নাইয়ের চিপকে এই ম্যাচে মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়ান্টস‌‌‌ এবং মুম্বই ইন্ডিয়ান্স। কার্যত এক তরফা একটা ম্যাচের সাক্ষী থেকেছে দর্শকেরা। ম্যাচে অতি জঘন্য ব্যাটিং ব্যর্থতার সম্মুখীন হয় সুপার জায়ান্টস দল। ফলে ৮১ রানের বিরাট ব্যবধানে হেরে ছিটকে গেল তারা। আর এই ভাবে ম্যাচ হারার পরে সুপার জায়ান্টস টিম ম্যানেজমেন্টকে একহাত নিয়েছেন ভারতের প্রাক্তন তারকা বীরেন্দ্র সেহওয়াগ। তাঁর মতে, কোন যুক্তিতে কুইন্টন ডি'ককের মতন একজন ব্যাটারকে বসিয়ে রেখে কাইল মেয়ার্সকে খেলালো ক্রুনাল পাণ্ডিয়ার টিম ম্যানেজমেন্ট, তা এখনও মাথায় ঢুকছে না তাঁর।

আরও পড়ুন: বিশেষজ্ঞদের 2023 IPL-এর একাদশে নেই কোহলি-রোহিত-জাদেজারা, নাম নেই KKR-এর এক জনেরও

লখনউয়ের তরফে কুইন্টন ডি'কককে না খেলানোর পিছনে কারণ হিসেবে দেখানো হয়েছে চলতি মরশুমে চেন্নাইয়ের পিচে তাদের ব্যাটার কাইল মেয়ার্সের পারফরম্যান্সের পরিসংখ্যান। যা বেশ ভালো। গ্রুপ পর্যায়ে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি দুরন্ত অর্ধশতরানের ইনিংস খেলেছিলেন মেয়ার্স। আর এই কারণেই ডি'ককের পরিবর্তে খেলানো হয়েছে বলে দাবি করেছে সুপার জায়ান্টস কর্তৃপক্ষ। উল্লেখ্য এই ম্যাচে প্রথমে ব্যাট করে মুম্বই ইন্ডিয়ান্স১৮২ রান করেছিল। যার জবাবে মাত্র ১০১ রানেই গুটিয়ে যায় সুপার জায়ান্টসরা। ফলে ৮১ রানের বিপুল ব্যবধানে জয় ছিনিয়ে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন: টাইটান্সের ডেরায় অপ্রতিরোধ্য নন হার্দিকরা, ঘরের মাঠ হলেও লড়াই হবে সেয়ানে সেয়ানে

ডি'কককে না খেলানোর বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে ক্রিকবাজকে বীরেন্দ্র সেহওয়াগ বলেছেন, ‘আমারও তো চেন্নাইয়ে দারুণ রেকর্ড রয়েছে। আমি তো এখানে ৩১৯ রান করেছি। তবে তার মানে তো এটা নয় যে, আজও আমি ওই পিচে ব্যাট করতে নামব, আর ভালো রান করব। বর্তমানের ফর্মটাই আসল কথা। আমি মনে করি, লখনউ সুপার জায়ান্টস‌‌‌ এই সিদ্ধান্ত (ডি'কককে বসানোর) নিয়ে নিজেরা নিজেদের পায়ে কুড়ুল মেরেছে।’ প্রসঙ্গত চলতি আইপিএলে সুপার জায়ান্টসের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন কাইল মেয়ার্স। ১৩ ম্যাচে করেছেন ৩৭৯ রান। অন্যদিকে মাত্র চারটি ম্যাচে খেলেছেন কুইন্টন ডি'কক। তাঁর ব্যাটিং গড় ৩৫.৭৫। করেছেন ১৪৩ রান। কেএল রাহুলহীন সুপার জায়ান্টসের ব্যাটিং লাইন আপে কুইন্টন ডি'কককে খেলানোটা কতটা জরুরি ছিল তা বুঝিয়ে দিয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আইএসসির রসায়ন পরীক্ষা পিছিয়ে গেল! কারণটি কী? সোমবারের বদলে কোন দিন হবে গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.