বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs RCB, IPL 2023: ক্রিজে প্রায় ৩ মিটার এগিয়ে এসেছিলেন রোহিত, তবু LBW দেওয়া হল,ক্ষেপে লাল নেটপাড়া

MI vs RCB, IPL 2023: ক্রিজে প্রায় ৩ মিটার এগিয়ে এসেছিলেন রোহিত, তবু LBW দেওয়া হল,ক্ষেপে লাল নেটপাড়া

রোহিত শর্মার আউট নিয়ে শুরু হয়ে গিয়েছে বিতর্ক।

রোহিত যে আউট হয়েছেন, সেটা তিনি নিজেই হজম করতে পারছিলেন না। তিনি হতবাক হয়ে গিয়েছিলেন সিদ্ধান্ত জানার পর। তিনি বিশ্বাসই করতে পারছিলেন না, ক্রিকেটের নিয়ম অনুযায়ী তিনি আউট হতে পারেন। ডাগআউটে ফিরে গিয়ে রোহিতকে হতাশা এবং বিরক্তি প্রকাশ করতে দেখা যায়।

প্রায় ৩ মিটার মতো এগিয়ে এসে বল মারার চেষ্টা করেছিলেন রোহিত শর্মা। বল গিয়ে লাগে থাই-প্যাডে। তার পরেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তরফে জোরালো ভাবে আউটের অ্যাপিল করা হয়। কিন্তু ফিল্ড আম্পায়ার আউট দেননি। ডিআরএস নে ফ্যাফ ডু'প্লেসি। তাতে রোহিতকে আউট দেওয়া হয়।

তবে রোহিত যে আউট হয়েছেন, সেটা তিনি নিজেই হজম করতে পারছিলেন না। তিনি হতবাক হয়ে গিয়েছিলেন সিদ্ধান্ত জানার পর। তিনি বিশ্বাসই করতে পারছিলেন না, ক্রিকেটের নিয়ম অনুযায়ী তিনি আউট হতে পারেন। ডাগআউটে ফিরে গিয়ে রোহিতকে হতাশা এবং বিরক্তি প্রকাশ করতে দেখা যায়। মুম্বই ইন্ডিয়ান্সের কোনও সদস্যই রোহিতের আউটটা মানতে পারছিলেন না।

আরও পড়ুন: ক্যাচ ধরছেন নাকি ল্যাটা মাছ- ফ্যাফের ক্যাচ ৩ বারের চেষ্টায় ধরলেন বিষ্ণু- ভিডিয়ো

ঘটনাটি ঘটেছিল মুম্বইয়ের ইনিংসের পঞ্চম বলে। মঙ্গলবার আরসিবি এবং মুম্বই ওয়াংখেড়েতে মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচে আরসিবি-র দেওয়া বড় রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ঝড় তোলেন ইশান। তবে পঞ্চম ওভারের চতুর্থ বলে ২১ বলে ৪২ করে সাজঘরে ফিরে যান ইশান। ওয়ানিন্দু হাসারাঙ্গার বলে আরসিবি-র উইকেটকিপার অনুজ রাওয়াত ক্যাচ ধরেন।

আরও পড়ুন: সামনে বেহরেনডর্ফ মানেই গুটিয়ে যান কোহলি, পরিসংখ্যান অন্তত তাই বলছে

এর পর ইশানের পরিবর্তে নামা সূর্যকুমার যাদব স্ট্রাইকে এসেছিলেন। তিনি ১ রান নিলে, ওভারের শেষ বলে স্ট্রাইকে আসেন রোহিত। সেই বলেই রোহিতকে এলবিডব্লিউ করেন ওয়ানিন্দু। যে আউট নিয়ে তীব্র বিতর্ক শুরু হয়েছে। আদৌ কী রোহিত আউট ছিলেন। নেটপাড়ায় চলছে তীব্র কাটাছেঁড়া। তবে বেশির ভাগেরই দাবি, অন্যায্য ভাবে আউট দেওয়া হয়েছে রোহিতকে।

রোহিত এ বার আইপিএলে খুব খারাপ ফর্মে রয়েছে। আশা করা হয়েছিল, মঙ্গলবার ওয়াংখেড়েতে আরসিবি-র বিরুদ্ধে হয়তো তাঁকে পুরনো ছন্দে পাওয়া যাবে। কিন্তু রোহিতেরও ভাগ্য খারাপ। আগের দুই ম্যাচেই ৩ বল করে খেলে খালি হাতে সাজঘরে ফিরেছেন। শেষ পাঁচ ইনিংসে তাঁর সংগ্রহ মাত্র ১২ রান। এ দিন ইশান আক্রমণাত্মক মেজাজে থাকায়, রোহিত তাঁকেই স্ট্রাইক দিচ্ছিলেন বেশি। নিজে মাত্র ৮ বল খেলেন। তার মধ্যে সাত রান করে প্যাভিলিয়নে ফেরেন। হাত খোলার আগেই খাঁড়া নেমে আসে হিটম্যানের উপর।

২০২৩ আইপিএলে ১১ ম্যাচ খেলে রোহিত এখনও পর্যন্ত ১৯১ রান করেছেন। গড় মাত্র ১৭.৩৬। তাঁর স্ট্রাইকরেট ১২৯.৭৩। সর্বোচ্চ রান ৬৫। এই মরশুমে মাত্র ১টি হাফসেঞ্চুরি করেছেন রোহিত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.