বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs RCB, IPL 2023: ক্যাচ ধরছেন নাকি ল্যাটা মাছ- ফ্যাফের ক্যাচ ৩ বারের চেষ্টায় ধরলেন বিষ্ণু- ভিডিয়ো

MI vs RCB, IPL 2023: ক্যাচ ধরছেন নাকি ল্যাটা মাছ- ফ্যাফের ক্যাচ ৩ বারের চেষ্টায় ধরলেন বিষ্ণু- ভিডিয়ো

তিন বারের চেষ্টায় ফ্যাফের ক্যাচ নেন বিষ্ণু বিনোদ।

প্রথম ওভারেই সাজঘরে ফিরতেন ফ্যাফ ডু'প্লেসি। কিন্তু নেহাল ওয়াধেরা তাঁর সহজ ক্যাচ মিস করায় জীবনদান পেয়ে তাণ্ডব চালান ফ্যাফ। পরের ক্যাচটিও মিস হতে হতে বেঁচে যায়। তিন বারের চেষ্টায় ফ্যাফের ক্যাচ নেন বিষ্ণু বিনোদ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ইনিংসের একেবারে শুরুতেই ফ্যাফ ডু'প্লেসির ক্যাচ ফেলেছিলেন নেহাল ওয়াধেরা। সেটি ছিল প্রথম ওভারের চতুর্থ বল। একেবারে সহজ ক্যাচ ছিল। সেই ক্যাচ মিস হওয়ায় রোহিত রেগে লাল হয়ে গিয়েছিলেন। আর সেটা অস্বাভাবিকও কিছু নয়। কারণ ফ্যাফ একবার জীবন দান পেলে কী করতে পারেন, সেটা মঙ্গলবার দেখল ওয়াংখেড়ে।

৪১ বলে ৬৫ রান করে ফ্যাফ এ দিন সাজ ঘরে ফেরেন। তবে আরও একবার জীবনদান পেতে পারতেন ফ্যাফ ডু'প্লেসি। কিন্তু ফের তাঁর ক্যাচ মিস করতে গিয়েও, তিন বারের চেষ্টায় সেটি তালুবন্দী করেন পরিবর্তে ফিল্ডিং করতে নামা বিষ্ণু বিনোদ।

আরও পড়ুন: ঋদ্ধির নাম নিয়ে আলোচনাই হয়নি- যতই ভালো খেলুন বাংলার কিপার,বাতিলের খাতায় GT তারকা

১৫তম ওভারের প্রথম বলেই সাজঘরে ফেরেন ফ্যাফ। তখন দলের রান ১৪৬। ক্যামেরন গ্রিনের বল ঠিকঠাক ব্যাট লাগাতে পারেননি। ভুল শট খেলে ফেলেন। বলটি শর্ট ফাইন লেগের দিকে ক্যাচ ওঠে। সেখানে সাব ফিল্ডার বিষ্ণু বিনোদ তিন বারের চেষ্টাতে হলেও ক্যাচটি শেষ পর্যন্ত ধরে ফেলেন। ফ্যাফের এই ক্যাচটিও মিস হলে, আরও বড় দুঃখ ছিল মুম্বইয়ের কপালে।

এদিন আরসিবি-র বিরুদ্ধে একাধিক ক্যাচ মিস করেছে মুম্বইয়ের প্লেয়াররা। তাদের খারাপ ফিল্ডিংয়ের জন্য কিন্তু ১০-১২ রান বেশি করেছে ব্যাঙ্গালোর। একেবারে সহজ তিনটি ক্যাচ মিস হয়েছেই। এই ক্যাচগুলি মিস না হলে হয়তো মুম্বইকে ২০০ রান তাড়া করতে হত না। আরও একটু কম রান হত ব্যাঙ্গালোরের।

আরও পড়ুন: সামনে বেহরেনডর্ফ মানেই গুটিয়ে যান কোহলি, পরিসংখ্যান অন্তত তাই বলছে

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চতুর্থ বলেই ক্যাচ তুলেছিলেন ফ্যাফ, সেটি মিস হলেও, সেই ওভারের পঞ্চম বলে বিরাট কোহলি (১ রান) ক্যাচ দেন মুম্বইয়ের উইকেটকিপার ইশান কিষাণকে। ইশান কোনও ভুল করেননি। এর পর অনুজ রাওয়াতও (৬ রান) তাড়াতাড়ি সাজঘরে ফিরে যান। ২ উইকেট হারিয়ে যখন আরসিবি মারাত্মক চাপে, তখন দলের হাল ধরেন ফ্যাফ এবং গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাক্সি এদিন শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিলেন। তৃতীয় উইকেটে আরসিবি যোগ করে ১২০ রান। ৩৩ বলে ৬৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন ম্যাক্সওয়েল। ৪১ বলে ৬৫ করেন ফ্যাফ। এ ছাড়া ১৮ বলে ৩০ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন দীনেশ কার্তিক। কেদার যাদব এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা অপরাজিত ১২ করে রান করেছেন। নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৯ রান করে আরসিবি। মুম্বইয়ের জেসন বেহনরেনডর্ফ তিনটি উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন ক্যামেরন গ্রিন, ক্রিস জর্ডন এবং কুমার কার্তিকেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.