বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > MI vs RR: ৪,৬,৬,৪,৬, বাসিল থাম্পিকে বলে বলে গ্যালারিতে ফেললেন বাটলার, ভিডিয়ো
আগ্রাসী মেজাজে বাটলার। ছবি- আইপিএল।

MI vs RR: ৪,৬,৬,৪,৬, বাসিল থাম্পিকে বলে বলে গ্যালারিতে ফেললেন বাটলার, ভিডিয়ো

  • রাজস্থান রয়্যালসের হয়ে ওপেন করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত শতরান করেন জোস বাটলার।

প্রথম ওভারের তৃতীয় বলেই জসপ্রীত বুমরাহকে বাউন্ডারি মেরে জোস বাটলার ছন্দে থাকার ইঙ্গিত দেন। দ্বিতীয় ওভারে ড্যানিয়েল স্যামসের তৃতীয় বলে ম্যাচের প্রথম ছক্কা হাঁকান ব্রিটিশ তারকা। তৃতীয় ওভারে বুমরাহকে সমীহ করেন তিনি। তবে চতুর্থ ওভারে বাসিল থাম্পি বল করতে এলে রীতিমতো ধ্বংসলীলা চালান বাটলার।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ২০২২-এর ম্যাচে ব্যাট হাতে তাণ্ডব চালান বাটলার। চতুর্থ ওভারে থাম্পির প্রথম বলে কোনও রান সংগ্রহ করেননি ব্রিটিশ তারকা। দ্বিতীয় বলে চার মারেন বাটলার। পরের ২টি (তৃতীয় ও চতুর্থ) বলে জোড়া ছক্কা হাঁকান তিনি। পঞ্চম বলে চার মারার পরে শেষ বলে ফের একটি ছয় মারেন জোস।

ওভারের ৬টি বলে যথাক্রমে ০, ৪, ৬, ৬, ৪ ও ৬ রান ওঠে। সাকুল্যে ওভার থেকে বাটলার তথা রাজস্থানের সংগ্রহ মোট ২৬ রান।

থাম্পির এক ওভারে বাটলারের ২৬ রান সংগ্রহের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/41782/4-6-6-4-6-the-one-over-jos-buttler-show

বাটলার ১১টি চার ও ৫টি ছক্কার সাহায্য ৬৬ বলে ব্যক্তিগত সেঞ্চুরি পূর্ণ করেন। তার আগে ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির গণ্ডি টপকে যান তিনি। শেষমেশ ইনিংসের ১৮.৫ ওভারে বুমরাহর বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন জোস বাটলার। ১১টি চার ও ৫টি ছক্কার সাহায্য ৬৮ বলে ১০০ রান করে মাঠ ছাড়েন ব্রিটিশ তারকা।

বন্ধ করুন