বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs SRH: প্রথম ভারতীয় ফাস্ট বোলার হিসাবে T20-তে ২৫০ উইকেট নিলেন বুমরাহ

MI vs SRH: প্রথম ভারতীয় ফাস্ট বোলার হিসাবে T20-তে ২৫০ উইকেট নিলেন বুমরাহ

উইকেট নিয়ে সতীর্থদের সঙ্গে মুম্বই সতীর্থদের সঙ্গে বুমরাহের সেলিব্রেশন। ছবি- এএনআই। (ANI)

সানরাইজার্সের বিরুদ্ধে ৩২ রান দিয়ে একটিই উইকেট নেন বুমরাহ।

ওয়াংখেড়ে ময়দানে সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স একে অপরের মুখোমুখি হচ্ছে। মুম্বইয়ের কাছে এই ম্যাচে জয়ের জন্য বাড়তি কোনও রসদ না থাকলেও, সানরাইজার্সকে প্লে-অফে পৌঁছতে হলে এই ম্যাচ জিততেই হবে। মরণ-বাঁচন ম্যাচে প্রথমে ব্যাট করে সানরাইজার্স।

রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরানদের দাপটে নিজেদের ইনিংসে ছয় উইকেটে ১৯৩ রান তোলে সানরাইজার্স। তবে শেষের দিকের ওভারগুলোয় মুম্বই দারুণ কামব্যাক না করলে, রানের সংখ্যাটা আরও বেশি হতেই পারত। মুম্বই বোলিং লাইন আপের নেতা জসপ্রীত বুমরাহ শেষ ওভারে মাত্র সাত রান দেন। এই ওভারের শেষ বলেই নিজের ট্রেডমার্ক ইয়র্কারে ওয়াশিংটন সুন্দরের উইকেট ভেঙে দেন বুমরাহ। এর জেরেই গড়ে ফেলেন এক নজির। প্রথম ভারতীয় ফাস্ট বোলার হিসাবে টি-টোয়েন্টি ক্রিকেটে ২৫০ উইকেট নিয়ে ফেললেন বুমরাহ।

ভারতের হয়ে আর কোনও ফাস্ট বোলার বুমরাহের আশেপাশেও নেই। তাঁর পরে এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন এই ম্যাচেই বিপরীত দলে খেলা ভুবনেশ্বর কুমার। তবে ২২৩ উইকেট নেওয়া ভুবি কিন্তু বুমরাহর থেকে বেশ খানিকটা পিছনে। তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন মুম্বই ফ্রাঞ্চাইজিরই আরেক বোলার জয়দেব উনাদকাট। তাঁর দখলে রয়েছে ২০১টি উইকেট। এই পরিসংখ্যান আরও একবার বোলার হিসাবে বুমরাহর মাহাত্ম্য সকলকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার অভিযুক্তের সঙ্গে একাধিক তৃণমূল নেতার ছবি ভাইরাল Ireland বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Video: ঝাড়খণ্ডের লোকনৃত্যের তালে পা মেলালেন প্রিয়াঙ্কা গান্ধী দাঁতের ব্যথায় সঞ্জীবনী পান! নিয়ন্ত্রণে রাখে ইউরিক অ্যাসিড থেকে ডায়াবিটিস প্রতিদিন কতক্ষণ সময়ের জন্য চোখের উপর শসার টুকরো রাখলে দূর হবে ডার্ক সার্কেল? গরমে দেদার তরমুজ খাচ্ছেন? শরীরে হতে পারে মারাত্মক ক্ষতি TMC MLA, পুরপিতাদের গণনাকেন্দ্রে ঢুকতে দেবেন না, কমিশনকে চিঠি অর্জুনের মাদাম তুসোর জাদুঘরে, লন্ডন বেড়ানোর ছবি দিলেন অপরাজিতা গ্রেফতার হয়েছিলেন দু'জন মুখ্যমন্ত্রী, তবে 'আদিবাসী CM' এখনও জেলে: রাহুল গান্ধী মা-বাবা, দাদার সঙ্গে পারিবারিক ছবি পোস্ট, জনপ্রিয় বাঙালি অভিনেতার, চিনতে পারছেন?

Latest IPL News

IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.