বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনার রিপোর্ট হঠাৎ করেই নেগেটিভ থেকে পজিটিভ হয়ে গেল CSK-এর ব্যাটিং কোচের
মাইক হাসি এবং মহেন্দ্র সিং ধোনি।
মাইক হাসি এবং মহেন্দ্র সিং ধোনি।

করোনার রিপোর্ট হঠাৎ করেই নেগেটিভ থেকে পজিটিভ হয়ে গেল CSK-এর ব্যাটিং কোচের

  • মাইক হাসির করোনা লক্ষণ সে ভাবে নেই। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলেই জানানো হয়েছিল সিএসকে-এর তরফে। কিন্তু ফের করোনার রিপোর্ট পজিটিভ আসায় একেবারেই মুষড়ে পড়েছেন হাসি।

কী ঘটছে কে জানে! সম্প্রতি চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসির করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছিল। স্বস্তি পেয়েছিল প্রত্যেকেই। কিন্তু মঙ্গলবারই পুরো চিত্রটাই আবার বদলে গেল। নেগেটিভ থেকে ফের পজিটিভ হয়ে গেল মাইক হাসির করোনা পরীক্ষার ফল। 

শুক্রবারই চেন্নাই টিমের সিইও কাশি বিশ্বনাথন জানিয়েছিলেন, করোনা টেস্টের প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে মাইক হাসির। তবে শুধু প্রথম রিপোর্ট নেগেটিভ এলে চলবে না, দ্বিতীয় রিপোর্টও নেগেটিভ আসতে হবে। তার পরে মলদ্বীপে অস্ট্রেলিয়ার বাকি সদস্যদের কাছে উড়ে যেতে পারবেন হাসি। কিন্তু তাঁর দ্বিতীয় রিপোর্ট ফের পজিটিভ আসে।

মাইক হাসির করোনা লক্ষণ সে ভাবে নেই। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলেই জানানো হয়েছিল সিএসকে-এর তরফে। কিন্তু ফের করোনার রিপোর্ট পজিটিভ আসায় একেবারেই মুষড়ে পড়েছেন হাসি। দ্বিতীয় রিপোর্ট পজিটিভ না এলে তিনি মলদ্বীপে বাকি অস্ট্রেলিয়ানদের কাছে চলে যেতে পারতেন।

শুধু মাইক হাসি একা নন, চেন্নাইয়ের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিও করোনায় আক্রান্ত। সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্বিমান সাহা এবং তার পরে দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র করোনায় আক্রান্ত হন। সবার আগে কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরেই আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছিল বিসিসিআই।

বন্ধ করুন