বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > নিজের ক্যাপ্টেন রোহিত শর্মাকে বাদ দিয়েই পছন্দের একাদশ গড়লেন MI-এর টিম ডেভিড
তিলক বর্মার সঙ্গে টিম ডেভিড (ছবি-পিটিআই) (PTI)

নিজের ক্যাপ্টেন রোহিত শর্মাকে বাদ দিয়েই পছন্দের একাদশ গড়লেন MI-এর টিম ডেভিড

  • টিম ডেভিড নিজের দল সম্পর্কে বলতে গিয়ে বলেছেন, নিজের দলের ওপেনিংয়ের দায়িত্ব দিয়েছেন ক্রিস গেইল এবং শেন ওয়াটসনের হাতে। তিন নম্বরে তিনি বিরাট কোহলিকে রেখেছেন। চার নম্বরে তিনি এবি ডি’ভিলিয়ার্সকে রাখেন। ডেভিড বিশ্বের সেরা ফিনিশার ধোনিকে পাঁচ নম্বরে রেখেছেন।

অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত সিঙ্গাপুরের বিস্ফোরক ব্যাটসম্যান টিম ডেভিডের ২০২২ আইপিএল-এর মরশুমটা ভালো যায়নি। কিন্তু তিনি গত কয়েক ম্যাচে আক্রমণাত্মক পন্থা নিয়েছেন। এবারের আইপিএল নিলামে মুম্বই ইন্ডিয়ান্স ডেভিডের পিছনে খরচ করেছে ৮.২৫ কোটি টাকা। গত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ১৮ বলে ৪৬ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন তিনি। এ সময় তার ব্যাট থেকে এসেছে চারটি ছক্কা ও তিনটি বাউন্ডারি।

মুম্বই ইন্ডিয়ান্স দল ইতিমধ্যেই আইপিএল ২০২২-এর প্লে অফের রেস থেকে ছিটকে গিয়েছে। তবে দলের হার্ড হিটিং ব্যাটসম্যান টিম ডেভিড গত কয়েকটি ম্যাচে এই ফ্র্যাঞ্চাইজির জন্য অলৌকিক পারফর্ম করেছিলেন। তবে দিল্লি ক্যাপিটলসের বিরুদ্ধে মাঠে নামার আগে এই বিস্ফোরক ব্যাটসম্যান গত বছর তার সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ দল বেছে নিয়েছিলেন। যেখানে তিনি তার দলে মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির মতো কিংবদন্তি ব্যাটসম্যানদের জায়গা দিয়েছিলেন। কিন্তু তিনি তার দলের অধিনায়ক রোহিত শর্মাকেই নিজের দল থেকে বাদ দিলেন।

ক্রিকেটঅ্যান্ডমোর টিম ডেভিডের সঙ্গে একটি সাক্ষাৎকার প্রকাশিত করেছে। সেই ভিডিয়োতে ডেভিড নিজের দল সম্পর্কে বলেছেন। তিনি নিজের দলের ওপেনিংয়ের দায়িত্ব দিয়েছেন ক্রিস গেইল এবং শেন ওয়াটসনের হাতে। তিন নম্বরে তিনি বিরাট কোহলিকে রেখেছেন। চার নম্বরে তিনি এবি ডি’ভিলিয়ার্সকে রাখেন। ডেভিড বিশ্বের সেরা ফিনিশার ধোনিকে পাঁচ নম্বরে রেখেছেন এবং তারপর ছয় নম্বরে কায়রন পোলার্ডকে নিজের দলে অন্তর্ভুক্ত করেছেন। অলরাউন্ডার আন্দ্রে রাসেল, ডোয়েন ব্র্যাভো এবং রশিদ খানকে যথাক্রমে ৭, ৮ এবং ৯ নম্বরে রেখেছেন। সুনীল নারিন তার দলের একমাত্র স্পিনার ছিলেন যিনি দশ নম্বরে আছেন। এছাড়াও তিনি অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ককে তার একাদশে অন্তর্ভুক্ত করেছেন।

দেখে নিন টিম ডেভিডের সর্বকালের টি২০ একাদশ: ক্রিস গেইল, শেন ওয়াটসন, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, এমএস ধোনি, কায়রন পোলার্ড, আন্দ্রে রাসেল, ডোয়েন ব্র্যাভো, রশিদ খান, সুনীল নারিন, মিচেল স্টার্ক।

বন্ধ করুন