বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > T20 WC ও এশিয়া কাপের জন্য ভারতের কোন পাঁচ অলরাউন্ডারকে বাছলেন আজহার, জাফর
ভারতীয় দলের পাঁচ অলরাউন্ডারের নাম বললেন  আজহারউদ্দিন- জাফর

T20 WC ও এশিয়া কাপের জন্য ভারতের কোন পাঁচ অলরাউন্ডারকে বাছলেন আজহার, জাফর

  • এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের অলরাউন্ডার বাছলেন ওয়াসিম জাফর এবং মহম্মদ আজহারউদ্দিন। বর্তমানে ভারতীয় খেলোয়াড়রা আইপিএলে ব্যস্ত এবং তারপরে তারা আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত থাকবেন। সামনের সময়ে দলটিকে এশিয়া কাপও খেলতে হবে। তারপর টি-টোয়েন্টি বিশ্বকাপও অনুষ্ঠিত হবে।

এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের অলরাউন্ডার বাছলেন ওয়াসিম জাফর এবং মহম্মদ আজহারউদ্দিন। বর্তমানে ভারতীয় খেলোয়াড়রা আইপিএলে ব্যস্ত এবং তারপরে তারা আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত থাকবেন। সামনের সময়ে দলটিকে এশিয়া কাপও খেলতে হবে। তারপর টি-টোয়েন্টি বিশ্বকাপও অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে কোন অলরাউন্ডার টিম ইন্ডিয়ার দলে জায়গা পাওয়া উচিত সেই বিষয় নিয়ে মুখ খুললেন প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর এবং প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন।

ওয়াসিম জাফর এবং মহম্মদ আজহারউদ্দিন ক্রিকেট ট্র্যাকারে এশিয়া কাপ২০২২এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ২০২২-এর জন্য অলরাউন্ডার নির্বাচন করেছেন। জাফর বলেছেন তিনি হার্দিক পান্ডিয়াকে বেছে নেবেন। তবে শর্ত হল তিনি প্রতি ম্যাচে দুই-তিন ওভার বল করবেন।কারণ দলে ইতিমধ্যেই অনেক ব্যাটসম্যান রয়েছে। এর পর রবীন্দ্র জাদেজাকে বেছে নিয়েছেন জাফর। তিন নম্বরেতিনি ওয়াশিংটন সুন্দরকে বেছে নিয়েছেন। যিনি অফ স্পিনের পাশাপাশি ব্যাট করেন।একই সময়ে,রবীন্দ্র জাদেজার ব্যাকআপ হিসাবে জাফরের পরিবর্তে অক্ষর প্যাটেলকে নেওয়া হয়েছে। অন্যদিকে দীপক চাহারকে ফ্রন্টলাইন সিমার হিসাবে নেওয়া হয়েছে। যিনি ব্যাটও করেন। তিনি বিশ্বাস করেন যে শার্দুল ঠাকুর, বেঙ্কটেশ আইয়ার, শিবম দুবে এবং রাহুল তেওটিয়া জায়গাটি কঠিন করন।

মহম্মদ আজহারউদ্দিন আর অশ্বিন এবং রবীন্দ্র জাদেজার সাথে স্পিন অলরাউন্ডার হিসাবে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যেখানে প্রাক্তন অধিনায়ক হার্দিক পান্ডিয়া এবং দীপক চাহারকে ফাস্ট বোলিং অলরাউন্ডার হিসাবে বেছে নিয়েছেন। আজহার বলেছেন, ‘আপনি যদি একজন অফ-স্পিনারের সাথে যান, তবে তাকে সেখানে থাকতেই হবে। বলের পাশাপাশি,অশ্বিন গত কয়েকটি আইপিএল ম্যাচে ব্যাট হাতেও ভাল করেছেন।যখন আপনার দলে হার্দিক থাকে,তখন আপনি তার ক্যালিবার একজন অলরাউন্ডার চান। কিন্তু সে অবশ্যই তার চোট নিয়ে পিছনের দিকে রয়েছেন। তার সঙ্গে আমি মনে করি দীপক চাহার ও শার্দুল ঠাকুরের দলে থাকা উচিত। যখন স্পিনারদের কথা আসে, আমি অশ্বিন এবং জাদেজাকে তাদের অভিজ্ঞতার কারণে বেছে নেব।’

ওয়াসিম জাফরের পছন্দের পাঁচ অলরাউন্ডার: হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার এবং অক্ষর প্যাটেল (জাদেজার জন্য ব্যাকআপ)

মহম্মদ আজহারউদ্দিনের পছন্দের পাঁচ অলরাউন্ডার: হার্দিক পান্ডিয়া, দীপক চাহার, শার্দুল ঠাকুর, রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিন

বন্ধ করুন