বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > এখনও অনেকটা পথ যেতে হবে, দলকে নাইট নেতা মর্গ্যানের বিশেষ বার্তা
ম্যাচ জিতে টিম কেকেআর (ছবি:আইপিএল)
ম্যাচ জিতে টিম কেকেআর (ছবি:আইপিএল)

এখনও অনেকটা পথ যেতে হবে, দলকে নাইট নেতা মর্গ্যানের বিশেষ বার্তা

  • ইয়ন মর্গ্যান অবশ্য বলে দিলেন এখনও অনেকটা পথ যেতে হবে, এটা তো সবে শুরু হল।

খেলা তো সবে শুরু হয়েছে। পিকচার আভি বাকি হেয় মেরে দোস্ত। হ্যা, সোমবার আবুধাবিতে বিরাট কোহলির ব্যাঙ্গালোরকে পরাজিত করার পরে, চলতি আইপিএল নিয়ে প্রতিপক্ষদের মনে মনে হয়তো এমন কথাই বলছেন কলকাতা নাইট রাইডার্সের কর্তা শাহরুখ খান। কলকাতার ভক্তরাও হয়তো এখন থেকেই বলা শুরু করে দিয়েছেন এবার খেলা শুরু হবে। আসলে ২০২১ আইপিএল-এর প্রথম পর্বটা ভালো যায়নি দীনেশ কার্তিক, ইয়ন মর্গ্যানদের কাছে। প্রথম পর্বের সাতটি ম্যাচের মধ্যে মাত্র ২টি জিতেছিল কেকেআর। বাকি পাঁচটি ম্যাচে হেরেছিল নাইটরা। এমন অবস্থায় দাঁড়িয়ে অনেকে ধরেই নিয়েছিল এবারের আইপিএল-এর প্লে অফে যাওয়ার কোনও সুযোগ নেই নাইটদের। কিন্তু সোমবার সকলের ভাবনাকে ভুল প্রমাণ করে দিলেন কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী ও ভেঙ্কটেশ আইয়াররা।

২০২১ আইপিএল-এর দ্বিতীয় পর্বের শুরুটা দারুণ করল কলকাতা। সংযুক্ত আরব আমিরশাহিতে চলতি আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচেই বিরাটদের বড় ব্যবধানে হারাল কলকাতা। ৬০ বল বাকি থাকতেই ৯ উইকেট হাতে রেখে জিতেছে কলকাতা। প্রথমে বল হাতে চমক দেখান বরুণ চক্রবর্তী ও আন্দ্রে রাসেল। পরে ব্যাট হাতে জ্বলে ওঠেন ভেঙ্কটেশ আইয়ার ও শুভমন গিল। আর এদিনের ম্যাচ জিতেই অন্য সুর শোনা গেল নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যানের গলায়।

ইয়ন মর্গ্যান অবশ্য বলে দিলেন এখনও অনেকটা পথ যেতে হবে, এটা তো সবে শুরু হল। নাইট অধিনায়ক জানান, ‘আমাদের অনেকটা পথ পাড়ি দিতে হবে, অনেক কিছু ঠিক করতে হবে। আজ সবকিছু সঠিক ছিল, এই আত্মবিশ্বাসটাকে ধরে রাখতে হবে। আমরা টুর্নামেন্টে বেশিরভাগ সময় সাফল্য পাইনি, কিন্তু আজ একটা দারুণ শুরু হল।’  

বন্ধ করুন