বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021 মরসুমের সব থেকে খারাপ বোলিং করলেন জসপ্রীত বুমরাহ
চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ব হাতে বুমরাহ সঙ্গে দলের অধিনায়ক রোহিত শর্মা (ছবি: আইপিএল)
চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ব হাতে বুমরাহ সঙ্গে দলের অধিনায়ক রোহিত শর্মা (ছবি: আইপিএল)

IPL 2021 মরসুমের সব থেকে খারাপ বোলিং করলেন জসপ্রীত বুমরাহ

  • চলতি আইপিএল-এর স্পেল বিচার করলে এই ম্যাচেই সব থেকে খারাপ বোলিং করলেন জসপ্রীত বুমরাহ। মুম্বই ইন্ডিয়ান্সের পেস বোলার জসপ্রীত বুমরাহার ক্লাস নিলেন চেন্নাইয়ের ব্যাটসম্যানরা। এদিন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৪ ওভার বল করে ৫৬ রান দিলেন তিনি। নিলেন একটি উইকেট। চলতি আইপিএল-এ যা বুমরাহর বোলিং স্পেলে সব থেকে খারাপ রেকর্ড।

শনিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে, চলতি আইপিএল-এর সব থেকে খারাপ বোলিং করলেন ভারতের এক নম্বর পেসার জসপ্রীত বুমরাহ। এদিন আইপিএলের ২৭তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস। সেখানে এদিন টসে জিতে প্রথম বোলিং করার সিদ্ধান্ত নেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে বল করতে নেমে তিন নম্বর বোলার হিসাবে এদিন বুমরাহকে বল করতে পাঠান রোহিত। 

প্রথমে ট্রেন্ট বোল্ট ও ধাওয়াল কুলকার্নিকে বল করতে পাঠান রোহিত শর্মা। যখন দেখলেন এই দুই বোলারের দুই-দুই চার ওভার শেষ হয়েছে তখনই পঞ্চম ওভারে বল করতে আসেন বুমরাহ। মঈন আলি ও ফ্যাফ ডু'প্লেসি দু’জনে মিলে বুমরাহর এই ওভারে করেন ৯ রান। এরপর আর বুমরাহকে বোলিং করতে পাঠাননি রোহিত। ১১তম ওভারে মঈন আলি ও ফ্যাফ ডু'প্লেসির জুটি ভাঙার জন্য বুমরাহকে নিয়ে আসেন মুম্বই অধিনায়ক। বুমরাহ নিজের কাজে সফল হলেও ঐ ওভারে দেন ১৭রান। 

ফলে ফের বুমরাহকে স্টকে তুলে রাখেন রোহিত। ফের ১৭তম ওভারে বল করতে এসেছিলেন বুমরাহ। সেই ওভারে ৬বলে ২১ রান দেন তিনি। রাইডু ও জাদেজা মিলে তাঁর এই ওভারে করেছিলেন ২১ রান। বুমরাহ এদিনের ম্যাচে সব থেকে বেশি রান হজম করেন এই ওভারেই।

পরে ১৯ তম ওভারে ফের বল করতে আসেন বুমরাহ। ম্যাচে নিজের শেষ ওভারে বুমরাহ দেন ১০ রান। রাইডু ও জাদেজাকে আউট করতে না পারলেও এই ওভারে রানের মিটারকে কিছুটা কমাতে সফল হন বুমরাহ।    

চলতি আইপিএল-এর স্পেল বিচার করলে এই ম্যাচেই সব থেকে খারাপ বোলিং করলেন জসপ্রীত বুমরাহ। মুম্বই ইন্ডিয়ান্সের পেস বোলার জসপ্রীত বুমরাহার ক্লাস নিলেন চেন্নাইয়ের ব্যাটসম্যানরা। এদিন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৪ ওভার বল করে ৫৬ রান দিলেন তিনি। নিলেন একটি উইকেট। চলতি আইপিএল-এ যা বুমরাহর বোলিং স্পেলে সব থেকে খারাপ রেকর্ড।

বন্ধ করুন