বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হাঁটুর সফল অস্ত্রোপচারের পরে ভক্তদের সামনে এলেন ধোনি, ভাইরাল হচ্ছে মাহির হাসি মুখের ছবি

হাঁটুর সফল অস্ত্রোপচারের পরে ভক্তদের সামনে এলেন ধোনি, ভাইরাল হচ্ছে মাহির হাসি মুখের ছবি

ক্রিকেট ভক্ত হিতেশ সাংভির সঙ্গে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ছবিতে মাহিকে হাসতে দেখা গিয়েছে। সাংভিকে ভারত এবং সিএসকে খেলোয়াড়দের সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে এবং সম্প্রতি তাজ ল্যান্ডস এন্ড হোটেল থেকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি।

এমএস ধোনি ভক্তদের জন্য একটি ভালো খবর সামনে এসেছে। তারা এবারে একটা গভীর শ্বাস নিতে পারবেন। কারণ হাঁটুর অস্ত্রোপচারের পরে তিনি হাসিমুখে সকলের সামনে এসেছেন। আইপিএল ২০২৩ ফাইনালের পরে তাঁর বাম পায়ে অস্ত্রোপচারের এক সপ্তাহ পরে, ৪ জুন, রবিবার মুম্বইতে এক ক্রিকেট ভক্ত হিতেশ সাংভির সঙ্গে চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ছবিতে মাহিকে হাসতে দেখা গিয়েছে। সাংভিকে ভারত এবং সিএসকে খেলোয়াড়দের সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে এবং সম্প্রতি তাজ ল্যান্ডস এন্ড হোটেল থেকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দুজনকে একসঙ্গে সকালের টিফিন করতে দেখা গিয়েছে। ইডলি, ভাদা, দক্ষিণ ভারতের কিছু প্রিয় স্ন্যাকস এবং চাটনি খেতে দেখা গিয়েছে তাদের।

আরও পড়ুন… WTC final-এর আগে সেরা একাদশ গড়ল ক্রিকেট অস্ট্রেলিয়া, চমক ভারতীয়দের বাছাইয়ে

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনালে হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানসকে পাঁচ উইকেটে হারিয়ে তারা পঞ্চমবারের মত আইপিএল শিরোপা জিতে ছিল। চেন্নাইয়ের চ্যাম্পিয়নশিপ জয়ের পর, তিনি বিখ্যাত সার্জন ডাঃ দীনেশ পারদিওয়ালার সঙ্গে পরামর্শ করতে মুম্বই যান, যিনি ঋষভ পন্তের সঙ্গেও কাজ করেছিলেন এবং কোকিলাবেন হাসপাতালে অস্ত্রোপচার করেন।

আরও পড়ুন… গুজরাট এবারের সেরা দল-দ্বিতীয় কোয়ালিফায়ারের আগে সতীর্থদের সতর্ক করলেন MI-র গ্রিন

এমএস ধোনিকে আইপিএল ২০২৩-এর পুরো প্রচারাভিযানে হাঁটু বন্ধনী নিয়ে খেলতে দেখা গেছে। কিন্তু দলের কিছু গুরুত্বপূর্ণ মুহূর্তগুলিতে তিনি বৈশিষ্ট্যযুক্ত হওয়ায় অধিনায়ক দলকে পিছু ছাড়েননি। ধোনির খ্যাতি এবং জনপ্রিয়তা আকাশচুম্বী ছিল কারণ তাঁর মারা প্রতি ছয় এবং চার ভক্তদের উত্তেজনায় বাড়িয়ে দিয়েছিল। শুভমন গিলকে এক সেকেন্ডেরও কম সময়ে আউট করার পর, তার ক্লাসিক উইকেট-রক্ষক দক্ষতায় কোনও পরিবর্তন আসেনি যা তাকে খেলার কিংবদন্তি করে তোলে। তবে উইকেটের মধ্যে দৌড়ানোর সময় বা রান নেওয়ার সময়ে কিছু মুহূর্তে ধোনির ব্যথা বোঝা যেত।

আরও পড়ুন… আন্তর্জাতিক ক্রিকেটের দাপট এক দশক আগে ঘুচিয়েছে IPL, এরপর হয়তো প্লেয়াররা দেশের জন্য খেলতে চাইবে না- কামিন্স

আইপিএল ২০২২-এ একটি হতাশাজনক পারফরম্যান্সের পরে, চেন্নাই সুপার কিংস আইপিএলের ১৬ তম মরশুমে একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিল, ২৯ মে ফাইনাল ম্যাচে জয়লাভ করে এবং পঞ্চমবারের মতো শিরোপা জিতেছিল ধোনির চেন্নাই। চেন্নাইকে এই শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন অধিনায়ক এমএস ধোনি। আইপিএল ২০২৩ জুড়ে হাঁটুর আঘাতের সঙ্গে লড়াই করেছেন ধোনি। বেশ কয়েকটি ম্যাচের পরে হাঁটুতে একটি আইস প্যাক প্রয়োগ করতেও দেখা গিয়েছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রাজস্থানের বিরুদ্ধে খেলা লিগ ম্যাচে ধোনিকে বেশ চাপে থাকতে দেখা গিয়েছিল। যার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে আমদাবাদে খেলা রোমাঞ্চকর ফাইনাল ম্যাচে জয়ের পর ধোনি অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে অবশেষে সমস্যার সমাধান করেছেন তিনি। ধোনি পুনরুদ্ধারের রাস্তা শুরু করেছেন। বর্তমানে ধোনির হাঁটুর অস্ত্রোপচার হয়েছে এবং তা সফলও হয়েছে। এদিকে, ধোনির দক্ষিণ ভারতীয় ব্রেকফাস্ট করার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেহেতু তিনি আইপিএল থেকে অবসরের ঘোষণা করেননি, তাই ভক্তরা অভিজ্ঞ ক্রিকেটারের কাছ থেকে আরও কিছু খেলা দেখার অপেক্ষায় রয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 13 ওভার শেষে Oman-র স্কোর 47/9 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.