বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MS Dhoni viral news: 'এটা তো ২০৪০ সালের ধোনি', CSK-র জার্সিতে ব্যক্তিকে দেখে হইচই নেটপাড়ার- ভিডিয়ো

MS Dhoni viral news: 'এটা তো ২০৪০ সালের ধোনি', CSK-র জার্সিতে ব্যক্তিকে দেখে হইচই নেটপাড়ার- ভিডিয়ো

চেন্নাইয়ের অনুশীলনে মহেন্দ্র সিং ধোনি (ডানদিকে), সেই ভাইরাল ‘বুড়ো ধোনি’ (ডানদিকে)। (ছবি সৌজন্যে, গেটি ইমেজস এবং ইনস্টাগ্রাম ভিডিয়ো)

আইপিএলের গ্রুপ লিগের লড়াই যখন জমে উঠেছে, সেইসময় সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো নেটিজেনদের নজর কেড়ে গিয়েছে। ভিডিয়োর সঙ্গে লেখা আছে, 'ভাইইইইই... ২০৪০ সালের (মহেন্দ্র সিং) ধোনি এই ম্যাচটা দেখছেন।'

তাহলে ২০৪০ সালে কি মহেন্দ্র সিং ধোনিকে এরকমই দেখতে হবে? একটি ভাইরাল ভিডিয়ো দেখে এমনই প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে। ওই ভিডিয়োয় চেন্নাই সুপার কিংসের (সিএসকে) জার্সি পরে চিপক স্টেডিয়ামে এক ব্যক্তিকে দেখা গিয়েছে। গায়ে ছিল চেন্নাইয়ের হলুদ জার্সি। ধোনির মুখ এবং শারীরিক সঙ্গে কিছুটা মিলও ধরা পড়েছে। যা দেখে নেটিজেনদের দাবি, যেন ‘টাইম ট্র্যাভেল’-এ চেপে গিয়ে ২০৪০ সালের ধোনিকে দেখে ফেললেন তাঁরা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। জোরদার আলোচনা শুরু হয়েছে।

আইপিএলের গ্রুপ লিগের লড়াই যখন জমে উঠেছে, সেইসময় সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো নেটিজেনদের নজর কেড়ে গিয়েছে। ভিডিয়োর সঙ্গে লেখা আছে, 'ভাইইইইই... ২০৪০ সালের ধোনি এই ম্যাচটা দেখছেন।' ওই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, চিপক স্টেডিয়ামে হলুদ ঝড় উঠেছে। গ্যালারিতে এক মহিলা সমর্থককে দেখা গিয়েছে। তারপর আরও অনেকের মধ্যে দুই সমর্থকের উপর ক্যামেরার ফোকাস গিয়ে পড়ে। তবে নেটিজেনদের নজর কেড়ে নিয়েছেন একজন ব্যক্তি।

ওই ব্যক্তি চেন্নাইয়ের জার্সি পরেছিলেন। মাথায় ছিল হলুদ টুপি। মুখের পুরো অংশটা দেখা না গেলেও ঠোঁটের একাংশ পর্যন্ত ক্যামেরায় ধরা পড়েছে। মুখের যতটুকু দেখা গিয়েছে, তাতে ধরা পড়েছে যে ওই ব্যক্তির গালে সাদা দাড়ি আছে। মুখটা দেখে ওই ব্যক্তিকে আচমকা ধোনি বলেও মনে হতে পারে। শারীরিক গড়নও অনেকটা ধোনির মতো। পুরো চেহারা দেখা গেলে হয়ত সেটা মনে নাও হতে পারে। কিন্তু যতটা ক্যামেরায় ধরা পড়েছে, তাতে ধোনির সঙ্গে অনেকটা মিল খুঁজে পেয়েছেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন: MS Dhoni Retirement Update: IPL জয়ের পর আরও একটা বছর খেলবে! ধোনির গোপন কথা ফাঁস করলেন রায়না

এমনিতে এবারই ৪১ বছরের ধোনি শেষ আইপিএল খেলছেন বলে অনেকের ধারণা। ধোনি নিজে সেই বিষয়ে কোনও মন্তব্য না করলেও জল্পনায় ইতি পড়েনি। অনেকের তো বক্তব্য, এখনও ধোনি যেভাবে ব্যাট করছেন, যেভাবে উইকেটকিপিং করছেন, তাতে অনায়াসে ২০২৪ সালের আইপিএলেও খেলতে পারেন ধোনি। তারইমধ্যে সম্প্রতি জিয়ো সিনেমায় চেন্নাইয়ের প্রাক্তন তারকা সুরেশ রায়না দাবি করেছেন, তাঁকে ধোনি নিজেই জানিয়েছেন যে ২০২৪ সালের আইপিএলে খেলবেন।

আরও পড়ুন: CSK vs MI: ‘ম্যাজিশিয়ান’ ধোনির এক চালেই কেঁপে গেলেন রোহিত, আউট ঠিক পরের বলেই- ভিডিয়ো

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.