বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Dhoni praising Virat: রোহিতদের উড়িয়ে CSK-র ড্রেসিংরুমে বিরাটের ব্যাটিংয়ের প্রশংসায় ধোনি, কাকে বার্তা?

Dhoni praising Virat: রোহিতদের উড়িয়ে CSK-র ড্রেসিংরুমে বিরাটের ব্যাটিংয়ের প্রশংসায় ধোনি, কাকে বার্তা?

মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলি। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির সম্পর্ক যে কতটা ভালো, সেই প্রমাণ বহুবার মিলেছে। জনসমক্ষে বিরাটের ভূয়সী প্রশংসা করেছেন ধোনি। আবার ধোনির উপর যে তাঁর অন্ধবিশ্বাস আছে, সেটা বলতে কখনও কুণ্ঠাবোধ করেননি বিরাট। এবার বিরাটের ব্যাটিং শৈলীর ভূয়সী প্রশংসা শোনা গিয়েছে ধোনির গলায়।

বিরাট কোহলির থেকে অনেকটাই সিনিয়র মহেন্দ্র সিং ধোনি। কিন্তু বয়সের পার্থক্য কখনও সম্পর্কের পথে বাধা হয়ে দাঁড়ায়নি। দু'জনের সম্পর্ক যে কতটা ভালো, সেই প্রমাণ বহুবার মিলেছে। জনসমক্ষে বিরাটের ভূয়সী প্রশংসা করেছেন ধোনি। আবার ধোনির উপর যে তাঁর অন্ধবিশ্বাস আছে, সেটা স্বীকার করতে কখনও কুণ্ঠাবোধ করেননি বিরাট। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। যে ভিডিয়োয় বিরাটের ব্যাটিং শৈলীর ভূয়সী প্রশংসা শোনা গিয়েছে ধোনির গলায়। তাও সেই প্রশংসা করেছেন চেন্নাই সুপার কিংসের (সিএসকে) ড্রেসিংরুমে। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই ভিডিয়ো দেখে মজেছেন ভারতীয় ক্রিকেট ভক্তরা।

শনিবার চিপকে মুম্বই ইন্ডিয়ান্সকে স্রেফ উড়িয়ে দেওয়ার পর সিএসকের ড্রেসিংরুমে বিরাটের ব্যাটিং শৈলী নিয়ে ধোনিকে কথা বলতে শোনা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া নয় সেকেন্ডের ভিডিয়োয় ধোনিকে দেখা যায়নি। স্রেফ তাঁর গলা শোনা গিয়েছে। ওই ভিডিয়োয় ধোনিকে বলতে শোনা যায়, ‘বিরাট কখনও প্রথম বলটা এরকমভাবে খেলে না। সবসময় ওখানেই থাকে।’ ধোনি কাকে ওই কথা বলেছেন, কোন প্রেক্ষিতে তা বলেছেন, সেটা স্পষ্ট না হলেও ‘ক্যাপ্টেন কুল’-র সেই মন্তব্য মনে ধরেছে বিরাট ভক্তদের।

এমনিতে ধোনি যেদিন ড্রেসিংরুমে সেই কথা বলেন, সেদিন ঘরের মাঠে মুম্বইকে হারিয়ে দেয় চেন্নাই। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট ১৩৯ রান তোলে মুম্বই। যে রানটা ১৭.৪ ওভারে চার উইকেট হারিয়ে তুলে নেয় চেন্নাই। সেই ম্যাচে মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মাকে একেবারে নির্দিষ্ট পরিকল্পনা করে আউট করেন ধোনি। রোহিত যে বলে আউট হন, তার ঠিক আগেই উইকেটের একেবারে পিছনে চলে আসেন চেন্নাইয়ের অধিনায়ক। তাতে যেন হকচকিয়ে যান রোহিত। স্কুপ মারতে গিয়ে আউট হয়ে যান। যা একেবারেই রোহিত-সুলভ নয়। সেইসঙ্গে আইপিএলের ইতিহাসে সর্বাধিকবার ‘ডাক’ (শূন্য রানে আউট) করার লজ্জার রেকর্ড গড়েন।

আরও পড়ুন: MS Dhoni during LSG vs CSK match: এটা তো তোমার শেষ IPL- ড্যানির কথায় এল ধোনির দুসরা, উচ্ছ্বাসে ফেটে পড়ল স্টেডিয়াম

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘সব ওঠা-পড়ায় তুমিই…’! বিবাহবার্ষিকীতে ডোনার সঙ্গে ডেটিংয়ের ছবি পোস্ট করলেন সৌরভ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি? ২০০০ কোটির গরমিল জি-এর অ্যাকাউন্টে, তদন্তে সেবি, ধস শেয়ারে লেগ স্পিনটা ভালো করো,রোহিতকে বলো বোলিং দিতে-যশস্বীকে পরামর্শ কিংবদন্তি স্পিনারের IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায় ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.