বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > অকাতরে অটোগ্রাফ বিলিয়েছেন ধোনি, তাহলে চাহারকে কেন ভাগিয়ে দিলেন মাহি?- ভিডিয়ো

অকাতরে অটোগ্রাফ বিলিয়েছেন ধোনি, তাহলে চাহারকে কেন ভাগিয়ে দিলেন মাহি?- ভিডিয়ো

চাহারের জার্সিতে প্রথমে অটোগ্রাফ দিলেন না মাহি। ছবি-টুইটার

গোটা মরশুম জুড়ে যে সব ক্রিকেটাররা মহেন্দ্র সিং ধোনির কাছে অটোগ্রাফের আবদার করেছিলেন, তা মিটিয়েছেন তিনি। এবার নিজের দলের ক্রিকেটার অটোগ্রাফ চাইলেও তা দিলেন ক্যাপ্টেন কুল। সরিয়ে দিলেন চাহারকে।

টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচ। ১ বলে প্রয়োজন ৪ রান। ওভারের একেবারে শেষ বলে বাউন্ডারি মেরে চেন্নাই সুপার কিংসকে জিতিয়ে দেন রবীন্দ্র জাদেজা। অধিনায়ক ধোনি থেকে সাপোর্ট স্টাফ এবং ক্রিকেটাররা পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ উপভোগ করছেন। এমন সময় চেন্নাইয়ের বোলার দীপক চাহার অধিনায়ক ধোনির কাছে নিজের জার্সিতে অটোগ্রাফ নিতে আসেন। প্রথমে ধোনি অটোগ্রাফ দিতে অস্বীকার করেন।

ম্যাচের শুরুতে গুজরাটের ব্যাটিংয়ের সময় দুর্দান্ত ফর্মে থাকা শুভমন গিলের সহজ ক্যাচ ফেলে দেন চাহার। স্বাভাবিক ভাবেই ক্যাচ ফেলে হতাশ হয়ে পড়েন তিনি। তবে সে যাই হোক না কেন, শেষ ভালো যার, সব ভালো তাঁর। গুজরাটকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিএসকে। যদিও পরে অবশ্য এই বোলারকে নিরাশ করেননি মাহি। চাহারের জার্সিতে নিজের অটোগ্রাফ দেন।

আইপিএল ফাইনালে চেন্নাই সুপার কিংস টসে জিতে প্রথমে গুজরাটকে ব্যাট করতে পাঠায়। প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২১৪ রান তোলে গুজরাট। ২১৫ রানের টার্গেট চেন্নাই ব্যাট করতে নামলে বৃষ্টি হয়। যার ফলে প্রায় দেড় ঘন্টারও বেশি সময় খেলা বন্ধ থাকে। বৃষ্টির জন্য সময় নষ্ট হয় ওভার এবং রান কমে আসে। ১৫ ওভারে ১৭১ রানের নতুন লক্ষ্যমাত্রা দাঁড়ায় চেন্নাইয়ের কাছে। শুরুতে ভালো খেললেও মাঝের দিকে বেশ চাপে পড়ে যায় দল। হলুদ বাহিনীর ওপেনার জুটির রুতুরাজ করেন ২৬ রান। কনওয়ে করেন দুরন্ত ৪৭ রান। এরপর রাহানে ব্যাট করতে নেমে করেন ২৭ রান। জীবনের শেষ আইপিএল ম্যাচ খেলতে নেমে রায়াডু ১৯ রানের ইনিংস খেলে যান।

তবে এই ম্যাচে ব্যাট করতে নেমে শূন্য রানেই ফিরে যান ধোনি। এরপর শিবম দুবে এবং রবীন্দ্র জাদেজার জুটিতে ম্যাচ জিতে নেয় চেন্নাই। ইনিংসের শেষ বলে প্রয়োজনীয় বাউন্ডারি মেরে ম্যাচ জিতিয়ে দেন জাদেজা। এরপরেই খুশির জোয়ার নামে চেন্নাই শিবিরে। দলের সকলে মাঠে এসে একে অপরকে শুভেচ্ছা জানাতে থাকেন। সেই সময়কার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায় দীপক চাহার নিজের জার্সিতে ধোনির অটোগ্রাফ চাইছেন। কিন্তু ধোনি তা দিতে চাইছেন না। হাত নেড়ে তাকে চলে যেতে বলছেন। দীপক জোড়াজড়ি করলে পাশে দাঁড়িয়ে থাকা রাজীব শুক্লার সঙ্গে চাহারের ফেলে দেওয়ার ক্যাচ এর সম্পর্কে বলতে থাকেন। এই নিয়ে হাসির রোল ওঠে নেট মাধ্যমে। তবে ধোনি নিরাশ করেননি চাহারকে।

এই প্রথম নয়, এর আগেই চাহারের সঙ্গে মজা করতে দেখা গিয়েছে। আইপিএলের এক ম্যাচের আগে পিছন থেকে চাহারকে সপাটে চড় মারতে যান ধোনি। যা দেখে চমকে যান চাহার। তিনি যে মজার ছলেই করেছিলেন তা বোঝা গিয়েছে ধোনির মুখ দেখেই। ফের আবার চাহারের সঙ্গে রসিকতায় মজলেন ক্যাপ্টেন কুল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.