বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR-এর বিরুদ্ধে মাঠে নামার আগেই ধোনির কাছে পৌঁছল ঘোর দুঃসংবাদ
আইপিএল-এ চিন্তিত মহেন্দ্র সিং ধোনি (ছবি-আইপিএল)
আইপিএল-এ চিন্তিত মহেন্দ্র সিং ধোনি (ছবি-আইপিএল)

KKR-এর বিরুদ্ধে মাঠে নামার আগেই ধোনির কাছে পৌঁছল ঘোর দুঃসংবাদ

করোনায় আক্রান্ত CSK এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাবা পান সিং এবং মা দেবকী দেবী। রাঁচির এক বেসরকারি হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে তাঁদের অক্সিজেন লেভেল বর্তমানে স্থিতিশীল। 

আইপিএল খেলার জন্য চেন্নাই সুপার কিংস এখন রয়েছে মুম্বইয়ে। দলের সঙ্গেই সেখানে রয়েছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বুধবার আইপিএলের ১৫তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে CSK। মাঠে বল গড়ানোর আগেই ধোনির জন্য দুঃসংবাদ পৌঁছল রাঁচি থেকে।  

করোনা আক্রান্ত হয়েছেন ধোনির বাবা পান সিং এবং মা দেবকী দেবী। রাঁচির এক বেসরকারি হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে তাঁদের অক্সিজেন লেভেল বর্তমানে স্থিতিশীল। 

আইপিএলের নিয়ম অনুযায়ী বায়ো-বাবল ভাঙতে পারবেন না কোনও ক্রিকেটার। এমন অবস্থায় বাবা ও মায়ের অসুস্থতার সংবাদ পেয়েও দল ছাড়তে পারছেন না মাহি। তিনি মুম্বই থেকেই মা-বাবার খোঁজ খবর চালাচ্ছেন। 

গতবছর কোভিড পরিস্থিতিতে বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটিয়েছিলেন ধোনি। আইপিএল খেলার জন্য চেন্নাই দলে যোগ দিয়ে বায়ো-বাবলে চলে যান তিনি। ভারতে যখন কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে তখন দিন দিন করোনার পরিস্থিত খারাপ হচ্ছিল। এমন অবস্থায় ধোনির পরিবারে করোনা প্রবেশ করায় বেশ চিন্তিত ভারতের প্রাক্তন অধিনায়ক। 

ভারতের হয়ে ৯০টি টেস্ট, ৩৫০টি একদিনের ম্যাচ এবং ৯৮টি টি-২০ ম্যাচ খেলেছিলেন ধোনি। তাঁর সংগ্রহে রয়েছে ১৬টি আন্তর্জাতিক শতরান। ভারতের অন্যতম সেরা অধিনায়ক হিসেবে তাঁর নাম উঠে আসে বার বার। মাঠের মধ্যে তাঁর মাথা একতোটাই ঠান্ডা যে তাঁকে সকলেই ক্যাপ্টেন কুল বলে ডাকেন। এখন দেখার পরিবারের এই পরিস্থিতে তিনি মাঠে থেকে কতটা মাথা ঠান্ডা রেখে খেলতে পারেন।

বন্ধ করুন