বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK vs DC: ম্যাচের আগে থাপ্পড় মারতে গেলেন ধোনি? ভয়ে চমকে উঠলেন চাহার- ভিডিয়ো

CSK vs DC: ম্যাচের আগে থাপ্পড় মারতে গেলেন ধোনি? ভয়ে চমকে উঠলেন চাহার- ভিডিয়ো

দীপক চাহারকে সপাটে চর মারতে গেলেন ধোনি। ছবি- টুইটার 

দিল্লির বিরুদ্ধে খেলতে নামার আগে দীপক চাহারকে সপাটে থাপ্পড় মারতে গেলেন মহেন্দ্র সিং ধোনি। 

ঠান্ডা মাথায় ম্যাচ জিতিয়েছেন তিনি। কোনও ঝামেলায় থাকতে পছন্দ করেন না। সতীর্থদের সঙ্গে বন্ধুর মতো মেশেন। তাঁর গুরুদক্ষিণা পাওয়ার জন্য মুখিয়ে থাকেন জুনিয়ররা। সেই মহেন্দ্র সিং ধোনিই কিনা এবার সপাটে চর মারতে গেলেন দলেরই ক্রিকেটার দীপক চাহারকে। এমনই ঘটনা ঘটেছে বুধবার চিপকে। বুধবার আইপিএলে নিজেদের ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস। আর সেই ম্যাচের আগে দেখা গেল দীপক চাহারকে থাপ্পড় মারতে গেলেন এমএস ধোনি।

টস করে নিজেদের ড্রেসিংরুমের দিকে ফিরে যান মহেন্দ্র সিং ধোনি। সেই সময় মাঠেই ডোয়েন ব্রাভোর সঙ্গে কথা বলছিলেন চাহার। ঠিক তখনই থাপ্পড় মারার চেষ্টা করেন। এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে ধোনি যে মজার সঙ্গে তা করেছিলেন, তা তাঁর চেহারা দেখেই স্পষ্ট হয়েছেন। মুচকি হাসেনও চেন্নাই অধিনায়ক। সেই মুহূর্তে চমকেও যান চাহার। পাশে দাঁড়িয়ে থাকা ব্রাভোও হেসে ফেলেন। মাঠে এবং মাঠের বাইরে তিনি একেবারেই অন্য রকম ভূমিকা পালন করেন তা বলার অপেক্ষা রাখে না। বারংবার তা প্রমাণিত হয়েছে। এদিনও ফের তা প্রমাণিত হল।

 

এদিন টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে শুরুটা খুব একটা ভালো হয়নি চেন্নাই সুপার কিংসের। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৭ রান করে। ওপেনার রুতুরাজ গায়কোয়াড ও ডেভন কনওয়ে দুজনেই ব্যর্থ হন। করেন ২৪ ও ১০ রান। এরপরে ব্যাটিং অর্ডার অনুযায়ী ব্যাট করতেন আসেন শিভম দুবে। তিনি করেন ২৫ রান। অম্বাতি রায়ডু ২৩ রান করেন।। তারপরে চেন্নাইয়ের ইনিংসে কিছুটা হাল ধরেন রবীন্দ্র জাদেজা ও অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ৩৮ রানের জুটি তৈরি করেন তারা। মহেন্দ্র সিং ধোনি করেন ৯ বলে ২০ রান। মারেন দুটি ওভার বাউন্ডারি। জাদেজা করেন ২১ রান।

১৬৮ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি দিল্লির। সর্বোচ্চ ৩৫ রান করেন রসউ। মণীশ পান্ডে করেন ২৭ রান। ২০ ওভারে ১৪০ রানে থেমে যায় দিল্লির ইনিংস। ২৭ রানে ম্যাচ হারে তারা। শ্রীলঙ্কার তরুণ বোলার মাথিশা পাথিরানা নেন তিন উইকেট। এই ম্য়াচ হারের ফলে টুর্নামেন্ট থেকে কার্যত বিদায় নিশ্চিত করে ফেলল রিকি পন্টিংয়ের দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে আর কী বললেন সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল 'মোদী বিরোধী' সম্পাদকীয়র জবাবে বিদেশি সংবাদপত্রে কংগ্রেসকে তোপ ভারতীয় কূটনীতিকের

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.