বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > রিতিকাকে ভয় দেখালেন মুম্বই অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো
রিতিকাকে ভয় দেখাচ্ছেন মুম্বই অধিনায়ক (ছবি:ইনস্টাগ্রাম)
রিতিকাকে ভয় দেখাচ্ছেন মুম্বই অধিনায়ক (ছবি:ইনস্টাগ্রাম)

রিতিকাকে ভয় দেখালেন মুম্বই অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো

  • মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা তার স্ত্রী রিতিকার সঙ্গে মজা করলেন এবং পরে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্টও করলেন।

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা তার স্ত্রী রিতিকার সঙ্গে মজা করলেন এবং পরে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্টও করলেন। বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে পরিবারের সাথে আবুধাবিতে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। চলতি আইপিএল-এ সময়টা বেশ ভালো যাচ্ছেনা তার। ইংল্যান্ড সফরের পরে সংযুক্ত আরব আমিরশাহিতে আসতে হয়েছে। সেখানেই বায়ো বাবলের মধ্যে থাকতে হচ্ছে তাদের। এমন অবস্থায় চলতি আইপিএল-এর দ্বিতীয় পর্বে মরুদেশে পাঁচ ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচেই জিতেছেন। 

এমন অবস্থায় মন ভালো করার জন্য পরিবারের সকলের খুনসুটি করতে দেখা গেল মুম্বই অধিনায়ককে। স্ত্রী রিতিকার সঙ্গে মজার প্র্যাঙ্ক করলেন তিনি। রোহিত তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করে ভক্তদের মাঠের বাইরে মজার সময়গুলির আভাস দিয়েছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে রোহিত শর্মা এবং তার স্ত্রীর সঙ্গে একটি মজার প্র্যাঙ্ক করছেন। তিনি পোস্টের ক্যাপশন তিনটে ছবি দিয়েছেন, যেখানে রয়েছে গিফ্ট, চকলেট, চমকে যাওয়া।  

রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স দলটি এখনও টুর্নামেন্টে টিকে রয়েছে, কিন্তু এই মুহূর্তে তাদের ভাগ্য তাদের সঙ্গে নেই। এমনকি যদি তারা তাদের বাকি দুটি ম্যাচ জিততে না পারে তাহলে প্লে অফেও যেতে পারবেনা তারা। বর্তমানে তাদের ভাগ্য অন্যান্য দলের পারফরম্যান্সের উপর নির্ভর করছে। আশা করছি, পরের দুই ম্যাচে আমরা আমাদের পরিচিত খেলাই খেলতে পারব।’

বন্ধ করুন