বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'আমার অনুভূতি অবর্ণনীয়, কয়েক ম্যাচ আগে দল বসিয়ে দিতে পারত' :- মইন আলি
২০২১ আইপিএল চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপরার কিংস (ছবি:আইপিএল)
২০২১ আইপিএল চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপরার কিংস (ছবি:আইপিএল)

'আমার অনুভূতি অবর্ণনীয়, কয়েক ম্যাচ আগে দল বসিয়ে দিতে পারত' :- মইন আলি

  • প্রথম ব্রিটিশ ক্রিকেটরার হিসাবে আইপিএল জিতলেন মইন আলি।

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৪ তম সংস্করণের ফাইনাল জিতে নিয়ে ইতিমধ্যেই নিজেদের চতুর্থ আইপিএলের শিরোপা জিতেছে ধোনি বাহিনী। ম্যাচ জয়ের পরে ইংরেজ অলরাউন্ডার তথা চেন্নাইয়ের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মইন আলির অকপট স্বীকারোক্তি এই অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।

প্রসঙ্গত এদিন দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কেকেআরের অধিনায়ক ইয়ান মর্গ্যান। ব্যাট করতে নেমে চেন্নাই ব্যাটাররা প্রথম থেকেই আক্রমনাত্মক ভঙ্গিতে খেলা শুরু করেন। রুতুরাজ গায়কোয়াড় ৩২ রানে আউট হলেও চেন্নাইয়ের রানের গতি কমতে দেননি রবীন উথাপ্পা, ফাফ ডু'প্লেসি জুটি। ১৫ বলে ৩১ রানের এক দুরন্ত ক্যামিও খেলেন রবীন উথাপ্পা। ফাফ ডু'প্লেসি ৫৯ বলে ৮৬ রানের এক অনবদ্য ইনিংস খেলে চেন্নাইয়ের ইনিংসের ভিত গড়ে দেন। ব্যাট হাতে তাকে যোগ্য সঙ্গত দেন মইন আলি। ২০ বলে ৩৭ রানের এক ঝোড়ো ইনিংস খেলে চেন্নাইয়ের রানকে পৌঁছে দেন ১৯২ তে।

প্রথম ব্রিটিশ ক্রিকেটরার হিসাবে আইপিএল জিতলেন মইন আলি। ম্যাচ শেষে মইনের স্বীকারোক্তি ‘এই জয়ের অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। সিএসকের হয়ে পাওয়া এই জয় আরও বেশি গুরুত্বপূর্ণ। কয়েকটা ম্যাচ আগে আমাকে দল থেকেই বসিয়ে দেওয়া হতে পারত। কিন্তু এই দলের মধ্যে আলাদা একটা আত্মবিশ্বাস রয়েছে। অত্যন্ত ভদ্র এবং নম্র একটি দল চেন্নাই। ফলে তাদের হয়ে আইপিএলের শিরোপা জয়ের তাৎপর্য আলাদা।’

বন্ধ করুন