বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > তিন বছরের জন্য IPL-এর লখনউ ফ্র্যাঞ্চাইজির টাইটেল স্পনসর হল মাই ইলেভেন সার্কেল
অনলাইন ফ্যান্টাসি ক্রিকেট সংস্থা মাই ইলেভেন সার্কেলকে নিজেদের টাইটেল স্পনসর করল লখনউ।

তিন বছরের জন্য IPL-এর লখনউ ফ্র্যাঞ্চাইজির টাইটেল স্পনসর হল মাই ইলেভেন সার্কেল

  • এই বছরই প্রথম আইপিএলে অংশ নেবে নতুন এই ফ্র্যাঞ্চাইজি। টিম গড়া নিয়ে অঙ্কের হিসেব কষার ফাঁকেই টাইটেল স্পনসর জোগাড় করে ফেলল লখনউ। অনলাইন ফ্যান্টাসি ক্রিকেট সংস্থা মাই ইলেভেন সার্কেলকে নিজেদের টাইটেল স্পনসর করল লখনউ।

আইপিএল ২০২২-এর জন্য একেবারে জোর কদমে মাঠে নেমে পড়ল লখনউ ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। এই বছরই প্রথম আইপিএলে অংশ নেবে নতুন এই ফ্র্যাঞ্চাইজি। টিম গড়া নিয়ে অঙ্কের হিসেব কষার ফাঁকেই টাইটেল স্পনসর জোগাড় করে ফেলল লখনউ। অনলাইন ফ্যান্টাসি ক্রিকেট সংস্থা মাই ইলেভেন সার্কেলকে নিজেদের টাইটেল স্পনসর করল লখনউ। এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। আর লখনউ-এর মালিক আরপিএসজি গ্রুপের সঞ্জীব গোয়েঙ্কা। 

তিন বছরের জন্য লখনউ ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে চুক্তি হয়েছে মাই ইলেভেন সার্কেলের। এই সংস্থার  লোগো দেখা যাবে টিমের জার্সিতে। চুক্তির বিষয়ে মন্তব্য করতে গিয়ে, আরপিএসজি স্পোর্টসের সিইও রঘু আইয়ার বলেছেন, ‘আমরা মাই ইলেভেন সার্কেলকে আমাদের দলের প্রধান স্পনসর হিসেবে পেয়ে আনন্দিত। ওরা আমাদের নতুন ফ্র্যাঞ্চাইজিতে যে আস্থা দেখিয়েছে, তার জন্য আমরা ওদের ধন্যবাদ জানাব।’

লখনউ ফ্র্যাঞ্চাইজি হল আইপিএলের আসন্ন মরসুমে নতুন দুই দলের মধ্যে একটি। আইপিএল ২০২২-এর মেগা নিলামের আগে ফ্র্যাঞ্চাইজিটি জিম্বাবোয়ের প্রাক্তন ক্রিকেটার অ্যান্ডি ফ্লাওয়ারকে প্রধান কোচ হিসাবে নিয়োগ করেছে। এ ছাড়াও তারা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরকে এর পরামর্শদাতা হিসাবে এবং বিজয় দাহিয়াকে সহকারী কোচ হিসাবে নিযুক্ত করেছে।

বন্ধ করুন