বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ধোনি-সাক্ষীর জীবনে নতুন সদস্যের আগমন, করোনা সঙ্কটের মাঝেও পরিবারে খুশির হাওয়া
স্ত্রী এবং মেয়ের সঙ্গে ধোনি।
স্ত্রী এবং মেয়ের সঙ্গে ধোনি।

ধোনি-সাক্ষীর জীবনে নতুন সদস্যের আগমন, করোনা সঙ্কটের মাঝেও পরিবারে খুশির হাওয়া

  • সম্প্রতি মহেন্দ্র সিং ধোনির মা-বাবা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁদের হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল। এখন অবশ্য তাঁরা করোনা মুক্তি। সুস্থ রয়েছেন।

করোনা সঙ্কটে গোটা দেশ যখন ভীত, সন্ত্রস্ত। তখন মহেন্দ্র সিং ধোনির পরিবারে খুশির মেজাজ। নতুন এক সদস্যের আগমনে পুরো বাড়ির মেজাজই বদলে গিয়েছে। কিছুদিন আগেই ধোনি মা-বাবা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তখন ধোনি চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলতে ব্যস্ত। এখন অবশ্য তাঁরা পুরো সুস্থ। তবে বাড়ির লোকেরা সেই সময়ে আতঙ্কের মধ্যে দিন কাটিয়েছেন। আর সেই আতঙ্কের মেঘ সরিয়ে ধোনির পরিবারে কিছুটা রোদের দেখা পাওয়া গিয়েছে চেতকের হাত ধরে।

চেতক হলো একটি ঘোড়া। কালো রঙের ঘোড়াটিই ধোনির বাড়ির নতুন সদস্য। সদ্য তাঁকে আনা হয়েছে। ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, নতুন সদস্যের সঙ্গে বাড়ির বাকি পোষ্যরা আলাপ করার চেষ্টা করছে। খুবই মজার মিষ্টি একটি ভিডিয়ো। নতুন পোষ্যকে নিয়েই এখন মেতে ধোনির পরিবার।

এ দিকে করোনার জেরেই আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই। আইপিএল টিমগুলির উপর করোনা যে ভাবে থাবা বসিয়েছিল, তার জেরেই একের পর এক ম্যাচ বাতিল হয়ে যেতে শুরু করেছিল। স্বভাবতই টুর্নামেন্ট এগিয়ে নিয়ে যাওয়াটাই অসম্ভব হয় পড়েছিল। সেই কারণেই আইপিএল বাতিল করা সিদ্ধান্ত নিতে বাধ্য হয় বিসিসিআই। টুর্নামেন্ট বাতিল হয়ে যাওয়ায় প্লেয়াররা একে একে যে যাঁর বাড়ি ফিরে যাচ্ছেন। বিদেশি প্লেয়ারদের সুরক্ষিত ভাবে ফেরার ব্যবস্থা করছে বিসিসিআই।

বন্ধ করুন