বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > কেকেআর-এ স্বস্তির খবর, চোট সারিয়ে দলে ফিরতে পারেন শুভমন গিল

কেকেআর-এ স্বস্তির খবর, চোট সারিয়ে দলে ফিরতে পারেন শুভমন গিল

সুস্থ হয়ে উঠছেন শুভমন গিল (ছবি:ইনস্টাগ্রাম)

মরুশহরে দ্বিতীয় পর্বের আইপিএল শুরুর আগেই স্বস্তির খবর চলে এসেছে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। সূত্রের খবর, চোট সারিয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন গিল। আবারও আইপিএলে খেলার জন্য তৈরি তিনি। তবে আরও এক সপ্তাহ সময় লাগবে।

ইংল্যান্ড সফরের জন্য ভারতীয় দলে ডাক পেয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের তরুণ নির্ভরযোগ্য ব্যাটসম্যান শুভমন গিল। কিন্তু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল চলাকালীনই বাঁ পায়ে চোট পেয়েছিলেন তিনি। এরফলে ইংল্যান্ড সফর থেকে ছিটকে যান ভারতীয় দলের ওপেনার শুভমন গিল। ভারত বনাম ইংল্যান্ডের ৫ ম্যাচের টেস্ট সিরিজ থেকেও বাদ যান তিনি। দেশে ফিরে আসেন গিল। এরপরে কলকাতা নাইট রাইডার্স কতৃপক্ষ ভয় পায়। তাদের মধ্যে সংশয় তৈরি ছিল, স্থগিত হয়ে যাওয়া ১৪তম আইপিএলের বাকি ম্যাচে গিলকে পাওয়া যাবে কিনা তা নিয়ে কেকেআর কর্তারা চাপে ছিলেন। তারা বুঝে উঠতে পারছিলেন না যে গিল দুবাইয়ে উপস্থিত থাকতে পারবে কিনা।

তবে মরুশহরে দ্বিতীয় পর্বের আইপিএল শুরুর আগেই স্বস্তির খবর চলে এসেছে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। সূত্রের খবর, চোট সারিয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন গিল। আবারও আইপিএলে খেলার জন্য তৈরি তিনি। ভারতীয় দলের ওপেনার শুভমন গিলকে দুবাইয়ে পেতে কোনও অসুবিধা হবেনা নাইট শিবিরের। শুভমন গিলের চোট সারিয়ে দলে ফেরা মানেই, স্বাভাবিক ভাবেই নাইট শিবিরে সুখবর। 

সূত্র মারফত জানা গিয়েছে, গিল বর্তমানে ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন এবং তিনি চোট সারিয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। আইপিএলে খেলার জন্য তিনি তাড়াতাড়ি দুবাইয়ে রওনা হবেন। তবে আরও এক সপ্তাহ গিল ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমিতেই থাকবেন। ১৯ সেপ্টেম্বর মরুশহরে শুরু হবে স্থগিত হওয়া আইপিএল-এর দ্বিতীয় পর্ব। যদিও এই মুহূর্তে ভালো জায়গায় নেই কেকেআর। এখনও পর্যন্ত হওয়া খেলায় সাত ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। এখন দেখার দ্বিতীয় পর্বে তারা কী করে।

বন্ধ করুন