বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ওর শিরা দিয়ে রক্ত ​​নয়, বরফ বইছে! তেওয়াটিয়াকে ‘আইসম্যান’ নামেই ডাকবেন গাভাসকর
সুনীল গাভাসকর (ছবি:পিটিআই)

ওর শিরা দিয়ে রক্ত ​​নয়, বরফ বইছে! তেওয়াটিয়াকে ‘আইসম্যান’ নামেই ডাকবেন গাভাসকর

  • যে ভাবে রাহুল শেষ ওভারের শেষ দু বলে দুটি ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়েছে তাতে অবাক হয়েছেন প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার। ওডেন স্মিথকে পরপর দুটি ছক্কা মারার জন্য তেওয়াটিয়াকে  ‘আইসম্যান’ বলে অভিহিত করেছেন সুনীল গাভাসকর।

২০২২ আইপিএল-এ মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে গুজরাট টাইটানস বনাম পঞ্জাব কিংস ম্যাচের শেষ ওভারে রাহুল তেওয়াটিয়ার ক্লিন হিট করায় অবাক হয়েছেন সুনীল গাভাসকর। শুক্রবার গুজরাটের ছয় উইকেটের জয়ে নিয়ে বলতে গিয়ে রাহুল তেওয়াটিয়ার প্রশংসা করেছেন। যে ভাবে রাহুল শেষ ওভারের শেষ দু বলে দুটি ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়েছে তাতে অবাক হয়েছেন প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার। ওডেন স্মিথকে পরপর দুটি ছক্কা মারার জন্য তেওয়াটিয়াকে‘আইসম্যান’ বলে অভিহিত করেছেন সুনীল গাভাসকর।

স্টার স্পোর্টস-এ ম্যাচ-পরবর্তী শোতে গাভাসকর রাহুল তেওয়াটিয়াকে নিয়ে বলতে গিয়ে বলেন, ‘ওর শিরা দিয়ে কী বয়ে যাচ্ছে? এটা রক্ত ​​নয়। বরফ! আপনি (ম্যাথিউ হেডেন) ঠিক বলেছেন,বরফ। রাহুল তেওয়াটিয়ার ডাকনাম হওয়া উচিত আইসম্যান।’ তিনি আরও বলেন গুজরাটকে এই ম্যাচে জয়ী করার পিছনে ছিল রাহুল তেওয়াটিয়ার বড় হাত। তাঁর চাপেই এটা হয়েছে। রাহুল যেভাবে অফ স্টাম্পের বাইরে গিয়ে শট গুলি খেলছেন তা দেখে অবশ্য অবাক নন গাভাসকর। কারণ তেওয়াটিয়া যে এভাবেই খেলেন তা জানেন কিংবদন্তি ক্রিকেটার।

ওডিন স্মিথকে নিয়েও নিজের মত জানান গাভাসকর। তিনি বলেন, ‘তরুণ ওডিন স্মিথ খুব চাপের মধ্যে ছিলেন। এটি তাঁর প্রথম আইপিএল। এখানেই বোলিং কোচের একটি বড় ভূমিকা রয়েছে। বোলিং কোচের কাজ কেবল কব্জির অবস্থান ঠিক করা এবং তাদের হাত ঠিক করা নয়। বোলিং কোচ বলবেন সেই পরিস্থিতিতে বোলারের কোন বল করা উচিত। কীভাবে পরিস্থিতির মোকাবিলা করা উচিত।’

বন্ধ করুন