বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > বিরাট কোহলি বা শুভমন গিল নয়, এই তরুণকেই IPL 2023-এর সেরা বললেন এবি ডি’ভিলিয়ার্স

বিরাট কোহলি বা শুভমন গিল নয়, এই তরুণকেই IPL 2023-এর সেরা বললেন এবি ডি’ভিলিয়ার্স

পরিবারের সঙ্গে এবি ডি’ভিলিয়ার্স (ছবি-পিটিআই)

যশস্বী প্রথম আনক্যাপড খেলোয়াড় যিনি আইপিএল সিজনে ৬০০ রান পূর্ণ করেছেন। তাঁর পারফরম্যান্স অনেক প্রাক্তন খেলোয়াড়কে মুগ্ধ করেছে। বিরাট কোহলি এবং শুভমন গিলকে পিছনে রেখে যশস্বী জসওয়ালকে আইপিএল ২০২৩-এর প্রিয় খেলোয়াড় বাছলেন RCB-র প্রাক্তন খেলোয়াড় এবি ডি’ভিলিয়ার্স।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ তার শেষ পর্যায়ে পৌঁছেছে। সোমবার ২৯ মে রিজার্ভ ডে-তে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস এর মধ্যে। এই মরশুমে অনেক খেলোয়াড়ই দুর্দান্ত পারফর্ম করেছেন। যার মধ্যে একজন হলেন যশস্বী জসওয়াল। যশস্বী প্রথম আনক্যাপড খেলোয়াড় যিনি আইপিএল সিজনে ৬০০ রান পূর্ণ করেছেন। তাঁর পারফরম্যান্স অনেক প্রাক্তন খেলোয়াড়কে মুগ্ধ করেছে। বিরাট কোহলি এবং শুভমন গিলকে পিছনে রেখে যশস্বী জসওয়ালকে আইপিএল ২০২৩-এর প্রিয় খেলোয়াড় বাছলেন RCB-র প্রাক্তন খেলোয়াড় এবি ডি’ভিলিয়ার্স।

আরও পড়ুন… WTC ফাইনাল খেলতে রোহিতের সঙ্গে ইংল্যান্ড গেলেন যশস্বী, দেখুন কারা এখনও যেতে পারেননি

অবশ্যই, আইপিএল ২০২৩ থেকে রাজস্থান রয়্যালসের যাত্রা শেষ হয়েছে, তবে দলের একজন তরুণ খেলোয়াড়ের পারফরম্যান্স সকলের মন জয় করেছে। রাজস্থান রয়্যালস আইপিএলের ১৬ তম মরশুমে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছিল, কিন্তু যশস্বী জসওয়ালের দুর্দান্ত ক্রিকেট সকলকে মুগ্ধ করেছে। রাজস্থান রয়্যালসের তরুণ ওপেনার RR-এর সর্বোচ্চ রান-স্কোরার হিসেবে টুর্নামেন্ট শেষ করেছেন এবং বর্তমানে অরেঞ্জ ক্যাপের দৌড়ে চতুর্থ স্থানে রয়েছেন। এদিকে যশস্বীর পারফরেন্স মুগ্ধ করেছে প্রাক্তন আরসিবি প্লেয়ার এবি ডি’ভিলিয়ার্সকে। বিরাট কোহলি বা শুভমন গিলকে পছন্দ না করে জসওয়ালকে নিজের প্রিয় খেলোয়াড় হিসেবে বেছে নিয়েছেন ডি’ভিলিয়ার্স।

আরও পড়ুন… কথা দিলাম পিঠ দেখাব না, বুকে গুলি খাব- প্রাক্তন IPS অফিসারকে বজরং পুনিয়ার চ্যালেঞ্জ

রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বী জসওয়াল ১৪ ম্যাচে ৪৮.০৮ গড়ে এবং ১৬৩.৬১ স্ট্রাইক রেটে ৬২৫ রান করেছেন। মরশুমে একটি সেঞ্চুরি ও পাঁচটি হাফ সেঞ্চুরিও করেছেন তিনি। এই সময়ে তাঁর সর্বোচ্চ স্কোর ছিল ১২৪ রান। এই মরশুমে জসওয়ালের ব্যাট থেকে এসেছে ৮২টি চার ও ২৬টি ছক্কা। যশস্বী জসওয়াল, একজন আনক্যাপড খেলোয়াড়, তাঁর শট নির্বাচন এবং তাঁর মাঠের গ্যাপ খুঁজে বের করার উপায়ের জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন।

আরও পড়ুন… পরের সুনীল ছেত্রী কে? উত্তর দিলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক

তিনি এমন প্রভাব ফেলেছিলেন যে ভক্তরা এমনকি ফর্মের বাইরে থাকা তারকা ওপেনার জোস বাটলারকেও ভুলে যান। প্রাক্তন RCB খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্স জিও সিনেমার সঙ্গে কথা বলার সময় জসওয়ালের প্রশংসা করেছেন এবং তাঁকে আইপিএল ২০২৩ এর জন্য তাঁর প্রিয় খেলোয়াড় হিসাবে বেছে নিয়েছেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এবি ডি’ভিলিয়ার্স বলেছেন, ‘যশস্বী জসওয়াল একজন তরুণ খেলোয়াড় এবং তার কাছে সব শট রয়েছে। উইকেটে তাঁর শান্ত এবং সংযত আচরণ রয়েছে এবং এখন আমি তাঁর খেলার ধরন পছন্দ করি, বোলারদের উপর আধিপত্য করার পরেও জসওয়াল নিয়ন্ত্রণে আছে বলে মনে হয়।’ তিনি আরও বলেছেন, ‘শুভমন এই ক্ষেত্রে এগিয়ে, আমি মনে করি জসওয়ালকে অনেক দূর যেতে হবে এবং তাঁর দুর্দান্ত হওয়ার সমস্ত যোগ্যতা রয়েছে।’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.