বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দেশে ঢোকা বারণ, এখন মলদ্বীপেই থাকতে হবে ম্যাক্সওয়েল-ওয়ার্নারদের
মলদ্বীপেই থাকবে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।
মলদ্বীপেই থাকবে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

দেশে ঢোকা বারণ, এখন মলদ্বীপেই থাকতে হবে ম্যাক্সওয়েল-ওয়ার্নারদের

  • করোনা সংক্রমণের জেরে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে এই মুহূর্তে বিমান যোগাযোগ নিষিদ্ধ করেছে অস্ট্রেলিয়া সরকার। আর এই পরিস্থিতিতে সিএ বা এসিএ-এর তরফে ভারত থেকে গ্লেন ম্যাক্সওয়েল-ডেভিড ওয়ার্নারদের অস্ট্রেলিয়ায় ফেরানোর বিষয়ে সরকারের কাছে দরবার করা হবে না বলে জানিয়ে দেওয়া হয়েছিল।

শত চেষ্টার পরেও অস্ট্রেলিয়ায় ঢোকার অনুমতি মিলল না। তাই আপাতত মলদ্বীপেই থাকতে হবে ভারতে আইপিএলে যোগ দিতে আসা কোচ, ক্রিকেটার, ম্যাচ অফিসিয়াল, ধারাভাষ্যকারদের।

এমনটাই একটি যৌথ বিবৃতিতে জানিয়ে দিয়েছে, ক্রিকেট অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়ান ক্রিকেটারস অ্যাসোসিয়েশন। তাদের তরফে জানানো হয়েছে, ভারত থেকে অস্ট্রেলিয়ার ক্রিকেটার, কোচ, ম্যাচ অফিসিয়াল এবং ধারাভাষ্যকাররা ভারত থেকে সুরক্ষিত ভাবে মলদ্বীপে চলে গিয়েছেন।

তাদের পক্ষ থেকে আরও জাাননো হয়েছে, এই মুহূর্তে অস্ট্রেলিয়ানরা মলদ্বীপেই থাকবেন। কেননা করোনা সংক্রমণের জেরে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে এই মুহূর্তে বিমান যোগাযোগ নিষিদ্ধ করেছে অস্ট্রেলিয়া সরকার। আর এই পরিস্থিতিতে সিএ বা এসিএ-এর তরফে ভারত থেকে গ্লেন ম্যাক্সওয়েল-ডেভিড ওয়ার্নারদের অস্ট্রেলিয়ায় ফেরানোর বিষয়ে সরকারের কাছে দরবার করা হবে না। এমনটা অবশ্য অনেক আগেই ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া ক্রিকেটের দুই সংস্থাই।

মাইক হাসিকে অবশ্য ভারতেই থেকে যেতে হয়েছে। কারণ চেন্নাই সুপার কিংস দলের ব্যাটিং কোচও করোনায় আক্রান্ত। সিএ এবং এসিএ-এর তরফে জানানো হয়েছে, হাসির দেখভালের দায়িত্ব নিয়েছে চেন্নাই কর্তৃপক্ষ। তিনি সুস্থ হওয়ার পর তাঁকে ফেরৎ পাঠানো হবে।

পাশাপাশি আইপিএল বাতিল হওয়ার দু'দিনের মধ্যেই অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের ফেরৎ পাঠানোর ব্যবস্থা করার জন্য বিসিসিআই-কে ধন্যবাদ জানানো হয়েছে সিএ এবং এসিএ-র তরফে।

বন্ধ করুন