বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বারবার নাইটদের বিরুদ্ধে তোপ কুলদীপের, তবুও তাঁর ছবি পোস্ট করে চলছে KKR
কুলদীপ যাদব এবং সূর্যকুমার যাদব (ছবি:টুইটার)
কুলদীপ যাদব এবং সূর্যকুমার যাদব (ছবি:টুইটার)

বারবার নাইটদের বিরুদ্ধে তোপ কুলদীপের, তবুও তাঁর ছবি পোস্ট করে চলছে KKR

  • নিজেদের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে কলকাতা দলের তরফে ক্যাপশনে লেখা হয়েছে,'রিইউনাইটেড: পুরনো বন্ধুত্ব'।

একটা সময়ে একই সঙ্গে আইপিএলের টিম নাইট রাইডার্সেই খেলতেন কুলদীপ যাদব এবং সূর্যকুমার যাদব। সেই সময় থেকেই তাঁদের বন্ধুত্ব। এখনও সেই বন্ধুত্বে ছেদ পড়েনি। বরং গভীরতা আরও বেড়েছে। আর গভীর সেই বন্ধুত্বের ছবিই তুলে ধরেছে নাইট রাইডার্স।

দুই ক্রিকেটারই এখন শিখর ধাওয়ানের ভারতীয় দলের সদস্য। শ্রীলঙ্কার বিরুদ্ধে শিখর ধাওয়ানরা সংক্ষিপ্ত ওভারের ক্রিকেট খেলবেন। তার আগে মুম্বইয়ের কোয়ারেন্টাইন পর্বের জিমের একটি ছবি টুইটারে কুলদীপ যাদব পোস্ট করেছিলেন। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে সূর্যকুমার যাদবকেও। সেই ছবিটি পোস্ট করে কুলদীপ ক্যাপশনে লিখেছিলেন, 'ওয়ার্ক হার্ড'। কুলদীপের টুইটটি রিটুইট করে সূর্যকুমার যাদব আবার লিখেছেন, 'এর কোনও বিকল্প নেই স্যার'।

কুলদীপ আর সূর্যকুমারের জিমের ছবির সঙ্গে তাঁদের পুরনো একটি ছবি নিয়ে আবার পোস্ট করেছে কেকেআর। পুরনো ছবিটি কেকেআর-এর অ্যালবামের পাতা থেকে বের করা। সূর্যকুমার এবং কুলদীপ যখন এক সঙ্গে কেকেআর-এ খেলতেন, সেই সময়কার। এই ছবিটি নিজেদের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে কলকাতা দলের তরফে ক্যাপশনে লেখা হয়েছে,'রিইউনাইটেড: পুরনো বন্ধুত্ব'।

সোমবার শ্রীলঙ্কায় পৌঁছানোর পর থেকেই ফের কঠোর কোয়ারেন্টাই শুরু হয়ে যাবে। ভারতে ১৪ জুন থেকে মুম্বইয়ে হোটেলে টানা দু'সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে ভারতীয় দলকে। শ্রীলঙ্কায় গিয়ে আবার ৩ দিন কঠোর কোয়ারেন্টাইনে থাকতে হবে ভারতকে। তার পর ছোট ছোট গ্রুপ করে অনুশীলন শুরু করতে পারবেন শিখররা।

বন্ধ করুন