বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কার মাথায় উঠল অরেঞ্জ ক্যাপ? টুর্নামেন্টের সেরা কে? সেরা উঠতি ক্রিকেটারই বা কে? দেখুন পুরস্কার তালিকা

IPL 2021: কার মাথায় উঠল অরেঞ্জ ক্যাপ? টুর্নামেন্টের সেরা কে? সেরা উঠতি ক্রিকেটারই বা কে? দেখুন পুরস্কার তালিকা

  • আইপিএল ২০২১-এর ফেয়ার প্লে অ্যাওয়ার্ড জিতল কোন দল?
ফাইনালের সেরা: ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫৯ বলে ৮৬ রানের অনবদ্য ইনিংসের সুবাদে ফাইনালের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ফ্যাফ ডু'প্লেসি।
1/6ফাইনালের সেরা: ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫৯ বলে ৮৬ রানের অনবদ্য ইনিংসের সুবাদে ফাইনালের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ফ্যাফ ডু'প্লেসি।
টুর্নামেন্টের সেরা: ৩২টি উইকেট নিয়ে টুর্নামেন্টের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কার জেতেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হার্ষাল প্যাটেল।
2/6টুর্নামেন্টের সেরা: ৩২টি উইকেট নিয়ে টুর্নামেন্টের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কার জেতেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হার্ষাল প্যাটেল।
অরেঞ্জ ক্যাপ: ১৬ ম্যাচে টুর্নামেন্টের সবথেকে বেশি ৬৩৫ রান করে অরেঞ্জ ক্যাপ মাখায় তোলেন চেন্নাইয়ের তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়। 
3/6অরেঞ্জ ক্যাপ: ১৬ ম্যাচে টুর্নামেন্টের সবথেকে বেশি ৬৩৫ রান করে অরেঞ্জ ক্যাপ মাখায় তোলেন চেন্নাইয়ের তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়। 
পার্পল ক্যাপ: ১৫ ম্যাচে টুর্নামেন্টের সবথেকে বেশি ৩২টি উইকেট নিয়ে পার্পল ক্যাপ মাথায় তোলেন আরসিবির হার্ষাল প্যাটেল।
4/6পার্পল ক্যাপ: ১৫ ম্যাচে টুর্নামেন্টের সবথেকে বেশি ৩২টি উইকেট নিয়ে পার্পল ক্যাপ মাথায় তোলেন আরসিবির হার্ষাল প্যাটেল।
এমার্জিং প্লেয়ার: ১টি সেঞ্চুরি ও ৪টি হাফসেঞ্চুরি-সহ ৬৩৫ রান করে টুর্নামেন্টের সেরা উঠতি ক্রিকেটারের পুরস্কার জেতেন রুতুরাজ গায়কোয়াড়।
5/6এমার্জিং প্লেয়ার: ১টি সেঞ্চুরি ও ৪টি হাফসেঞ্চুরি-সহ ৬৩৫ রান করে টুর্নামেন্টের সেরা উঠতি ক্রিকেটারের পুরস্কার জেতেন রুতুরাজ গায়কোয়াড়।
ফেয়ার প্লে: আইপিএল ২০২১-এর ফেয়ার প্লে পুরস্কার জেতে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস।
6/6ফেয়ার প্লে: আইপিএল ২০২১-এর ফেয়ার প্লে পুরস্কার জেতে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস।
অন্য গ্যালারিগুলি