বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনা রোগীর হারিয়ে যাওয়া অক্সিজেন কনসেনট্রেটর পাওয়া গেল CSK ক্রিকেটারের থেকে
চেন্নাই সুপার কিংস।
চেন্নাই সুপার কিংস।

করোনা রোগীর হারিয়ে যাওয়া অক্সিজেন কনসেনট্রেটর পাওয়া গেল CSK ক্রিকেটারের থেকে

  • আনোয়ার আনসারি নামের এক ব্যক্তি বেঙ্গালুরু থেকে অক্সিজেন কনসেনট্রেটরটি তাঁর ৬২ বছরের বৃদ্ধ বাবার জন্য পাঠিয়েছিলেন। কিন্তু সেটি দিল্লি বিমানবন্দর থেকে হারিয়ে যায়।

না জানি কত অবাক করা ঘটনা ঘটে আমাদের জীবনে। এই যেমন করোনায় আক্রান্ত বৃদ্ধ বাবার জন্য ছেলে অক্সিজেন কনসেনট্রেটর কিনে পাঠিয়েছিলেন। কিন্তু সেটা হারিয়ে যায় দিল্লি বিমানবন্দর থেকে। পরে সেই অক্সিজেন কনসেনট্রেটরের খোঁজ মিলল চেন্নাই সুপার কিংস শিবির থেকে। তাদের এক ক্রিকেটারের ব্যাগেজের সঙ্গে সেই অক্সিজেন কনসেনট্রেটরটি চলে গিয়েছিল।

আনোয়ার আনসারি নামের এক ব্যক্তি বেঙ্গালুরু থেকে অক্সিজেন কনসেনট্রেটরটি তাঁর ৬২ বছরের বৃদ্ধ বাবার জন্য পাঠিয়েছিলেন। তাঁর বাবা আবার করোনায় আক্রান্ত। ইন্ডিগোর বিমানে সেটি দিল্লিতে পৌঁছয় সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ। আর ঠিক ওই সময়ে ভিস্তারার বিমানে দিল্লিতে এসে পৌঁছয় চেন্নাই সুপার কিংস। আইপিএলের ম্যাচ খেলতে। এখান থেকেই যত গণ্ডোগোলের সূত্রপাত। অক্সিজেন কনসেনট্রেটরটির আর খোঁজ মেলেনি এর পর। পরে সেটি পাওয়া যায় চেন্নাইয়ের এক ক্রিকেটারের কাছে। 

ইন্ডিগোর তরফে জানানো হয়, তারা পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানতে পারে, অন্য একটি এয়ারলাইন পোর্টার যাত্রীর ব্যাগেজের সঙ্গে অক্সিজেন কনসেনট্রেটরটি গুলিয়ে গিয়ে চলে গিয়েছে। পরে চেন্নাইয়ের সেই প্লেয়ার এয়ারলাইন্স কোম্পানির সঙ্গে যোগাযোগ করে অক্সিজেন কনসেনট্রেটরটি ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করেন। পরে সেটি সঠিক গন্তব্যে ফিরিয়ে দেওয়া হয় বলেই জানা গিয়েছে।

বন্ধ করুন