বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Pakistan vs Netherlands: অগস্টে নেদারল্যান্ডস সফরে যাবে টিম পাকিস্তান! প্রকাশিত হল সিরিজের পূর্ণাঙ্গ সূচি
অগস্টে নেদারল্যান্ডস সফরে যাবে টিম পাকিস্তান (ছবি:পিসিবি)

Pakistan vs Netherlands: অগস্টে নেদারল্যান্ডস সফরে যাবে টিম পাকিস্তান! প্রকাশিত হল সিরিজের পূর্ণাঙ্গ সূচি

  • পাকিস্তান জাতীয় ক্রিকেট দল আগামী অগস্ট মাসে নেদারল্যান্ডস সফরে যাচ্ছে। এই সময়ে দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। পাকিস্তান এবং নেদারল্যান্ডস দল এর আগে মুখোমুখি হয়েছিল ১৯৯৬ ও ২০০৩ সালের বিশ্বকাপে ও ২০০২ চ্যাম্পিয়ন্স ট্রফিতে।

পাকিস্তান জাতীয় ক্রিকেট দল আগামী অগস্ট মাসে নেদারল্যান্ডস সফরে যাচ্ছে। এই সময়ে দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। ১৬ অগস্ট থেকে শুরু হবে সফর। এরপর এই সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হবে ১৮ অগস্ট। তৃতীয় একদিনের ম্যাচটি খেলা হবে ২১ অগস্ট। এই সিরিজের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে রটারডামের ভিওসি ক্রিকেট গ্রাউন্ডে।

পাকিস্তান ক্রিকেট দল এবং নেদারল্যান্ডস দল এর আগে মুখোমুখি হয়েছিল ১৯৯৬ ও ২০০৩ সালের বিশ্বকাপে। এছাড়াও ২০০২ চ্যাম্পিয়ন্স ট্রফিতে তারা একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল। তারপর থেকেএই দুই দলের মধ্যে প্রথম দ্বিপাক্ষিক ওডিআই সিরিজ অনুষ্ঠিত হতে চলেছে। পিসিবি পরিচালক জাকির খান সিরিজের পুনঃনির্ধারণে তাদের সহযোগিতার জন্য নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে এটি নেদারল্যান্ডসে ক্রিকেটের বিকাশ এবং ২০২৩ বিশ্বকাপের পরিপ্রেক্ষিতে উভয় দলের জন্যই অনেক উপকারী হবে।

জাকির খান বলেন,‘পাক দলের ২০২১-২২ মরশুমটা চমৎকার ছিল। আমি নিশ্চিত দলটি বিদেশী পাকিস্তানি এবং ডাচ দর্শকদের সেখানেও ভালো ক্রিকেট দিয়ে বিনোদন দেবে। এই সিরিজটি KNCB কে গেমের প্রতি নতুন এবং তরুণ দর্শকদের আকৃষ্ট করতেও সাহায্য করবে।’

বন্ধ করুন