বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > PM Cares Fund-এ অনুদান নয়, নিজের সিদ্ধান্ত বদলের কথা সাফ জানিয়ে দিলেন কামিন্স
প্যাট কামিন্স। ছবি- কেকেআর।
প্যাট কামিন্স। ছবি- কেকেআর।

PM Cares Fund-এ অনুদান নয়, নিজের সিদ্ধান্ত বদলের কথা সাফ জানিয়ে দিলেন কামিন্স

  • করোনা বিধ্বস্ত দেশে অক্সিজেনের সমস্যা মেটানোর জন্য পিএম কেয়ার্স ফান্ডে অনুদানের কথা জানিয়েছিলেন অজি তারকা।

করোনা ভাইরাসের জেরবার প্রিয় ভারতবর্ষের জন্য সর্বপ্রথম অনুদানের কথা ঘোষণা করেছিলেন কলকাতা নাইট রাইডার্স তারকা প্যাট কামিন্স। করোনা বিধ্বস্ত দেশে অক্সিজেনের সমস্যা মেটানোর জন্য ‘পিএম কেয়ার্স ফান্ড’এ অনুদানের কথা জানিয়েছিলেন এই অজি তারকা। তবে নিজের সিদ্ধান্ত বদলের কথা জানিয়েছেন তিনি।

তাঁর দেখানো পথ অনুসরণ করেই ব্রেট লি থেকে শুরু করে এস্তোনিয়া ক্রিকেট বোর্ড, একাধিক ব্যক্তি ও সংস্থা এগিয়ে আসে করোনা বিধ্বস্ত ভারতের সাহায্যে। এই তালিকায় বাদ নেই অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডও। এরপরেই মত বদলান নাইট তারকা। 'পিএম কেয়ার্স ফান্ড'এর বদলে স্বেচ্ছাসেবী সংস্থা ইউনিসেফ অস্ট্রেলিয়ার ভারতের কোভিড পরিস্থিতি মোকাবিলার জন্য গড়ে তোলা ত্রানপুঞ্জিতে নিজের অনুদান স্থানান্তরিত করেছেন বলে জানান কামিন্স।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রশংসা করে কামিন্স লেখেন, ‘দারুণ উদ্যোগ ক্রিকেট অস্ট্রেলিয়া। আমি সকলকে জানাতে চাই যে শেষ অবধি আমিও ইউনিসেফ অস্ট্রেলিয়ার ভারতের কোভিড মোকাবিলায় তৈরি ত্রানে নিজের অনুদান স্থানান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছি। আপনারা সম্ভব হলে নিজেদের সাহায্যের হাত বাড়িয়ে দিন।’ ক্রিকেট অস্ট্রেলিয়া ৫০ হাজার ডলার (প্রায় ৩৮ লক্ষ টাকা) ও কামিন্স নিজে ৫০ হাজার ডলার দানের অঙ্গীকার করেছেন এই কঠিন সময়ে ভারতের সাহায্যে।

বন্ধ করুন