বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > PBKS অধিনায়কের জন্মদিনে মজার ছবি পোস্ট করে আথিয়ার বিশেষ মেসেজ, দেখুন সেই ছবি
আথিয়া এবং রাহুল। ছবি: ইনস্টাগ্রাম (আথিয়া শেট্টি)
আথিয়া এবং রাহুল। ছবি: ইনস্টাগ্রাম (আথিয়া শেট্টি)

PBKS অধিনায়কের জন্মদিনে মজার ছবি পোস্ট করে আথিয়ার বিশেষ মেসেজ, দেখুন সেই ছবি

  • জন্মদিনের দিনই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামবেন পঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল।

কেএল রাহুলের জন্মদিন, অথচ আথিয়া শেট্টি শুভেচ্ছা জানাবেন না, তাও হয় নাকি! গোপনে নয়, একেবারে ঢাক-ঢোল পিটিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি দিয়ে পঞ্জাব কিংস অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন আথিয়া।

রাহুলের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে আথিয়া ক্যাপশনে লিখেছেন, ‘গ্রেটফুল ফর ইউ, হ্যাপি বার্থডে’। ক্যাপশনের শেষে একটি মিনি কেক আর চকোলেট হার্টের সাইন রয়েছে।

আথিয়ার পোস্টে কমেন্ট করেছেন তাঁর বাবা সুনীল শেট্টিও। তিনি শুধু লিখেছেন, ‘ট্রুলি’। হার্দিক পাণ্ডিয়াও সেই পোস্টে কমেন্ট করেছেন। লিখেছেন, ‘মাই কিউটিস’।

আথিয়ার পোস্টে সুনীল, হার্দিকদের কমেন্ট।
আথিয়ার পোস্টে সুনীল, হার্দিকদের কমেন্ট।

আথিয়া আর রাহুলের সম্পর্কটা বহু দিনের। দু'জনে সরাসরি মানতে না চাইলেও, তাঁদের সম্পর্কের কথা কারও অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভালবাসা উপচে পড়ে। আথিয়ার জন্মদিনে রাহুল আবার দু'জনের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল, তিনি আথিয়াকে জড়িয়ে ধরে রয়েছেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে ম্যাড চাইল্ড’।

শুধু আথিয়া একা নন, ভারতীয় দলের বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটাররাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন রাহুলকে। সেই তালিকায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কােহলি থেকে য়ুবরাজ সিং, শ্রেয়স আইয়ার, কুলদীপ যাদব,  হার্দিক পাণ্ডিয়ারা রয়েছেন। সঙ্গে আরসিবি, পঞ্জাব কিংস, আইসিসি, বিসিসিআই-এর তরফেও রাহুলকে শুভেচ্ছা জানানো হয়েছে।

এই মুহূর্তে আইপিএল খেলতে ব্যাস্ত রাহুল। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জয় দিয়ে শুরু করলেও, পরের ম্যাচেই মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে হেরে বসে পঞ্জাব কিংস। তবে রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জিতে জন্মদিনটা আরও স্পেশ্যাল করে তুলতে চান রাহুল।

বন্ধ করুন