বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > PBKS vs RR: শেষ ২ ওভারে তাণ্ডব চালালেন শাহরুখ-কারান, চাহাল-বোল্টের বলে পিটিয়ে তুললেন ৪৬ রান

PBKS vs RR: শেষ ২ ওভারে তাণ্ডব চালালেন শাহরুখ-কারান, চাহাল-বোল্টের বলে পিটিয়ে তুললেন ৪৬ রান

তাণ্ডব করলেন শাহরুখ ও কারান (PTI)

শেষ দুই ওভারে তাণ্ডব চালালেন শাহরুখ খান এবং স্যাম কারান। যুজবেন্দ্র চাহাল এবং স্যাম কারানের ওভারে তুললেন ৪৬ রান।

ধরমশালায় মুখোমুখি হয়েছে পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস। গতবারের রানার্সরা এবারও প্লেঅফের টিকিট পাকা করে নিতে মরিয়া। যদিও টুর্নামেন্টের শুরু থেকেই প্রথম চারের মধ্যেই ছিল সঞ্জু স্যামসনের দল। কিন্তু টুর্নামেন্ট যত গড়িয়েছে সাপ লুডো খেলা জমে উঠেছে। অনেক দলই পরপর ম্যাচ হেরে নেমে গিয়েছে। আবার কেউ উপরের দিকে উঠে গিয়েছে। তেমনই রাজস্থানও পরপর কিছু ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে।

এদিন যদি পঞ্জাব কিংসের বিরুদ্ধে জিতে যায় রাজস্থান, সেক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে। প্রথমে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। ধাওয়ানদের প্রথমে ব্যাট করতে পাঠিয়ে পুরোপুরি ভাবে অ্যাডভান্টেজ তুলে নেয় রাজস্থান।

যদিও শেষের দিকে ম্যাচের পরিস্থিতি অনেকটাই বদলে যায়। কারণ স্যাম কারান এবং শাহরুখ খান দুর্দান্ত ব্যাটিং করেন। শেষ দুই ওভারে ৪৬ রান দিলেন রাজস্থান রয়্যালসের বোলাররা। ১৯তম ওভারে বল করতে আসেন যুজবেন্দ্র চাহাল ৬ বলে ২৪ রান দেন তিনি। তাঁর সেই ওভারে তিনটি ওভার বাউন্ডারি এবং একটি বাউন্ডারি সহ একটি সিঙ্গেল এবং একটি ওয়াইড সংগ্রহ করেন রাজস্থানের স্যাম কারান এবং শাহরুখ খানরা। এমনটা যে হতে পারে তা একেবারেই বুঝতে পারেননি ভারতীয় দলের এই স্পিনার। বাউন্ডারি এবং ওভার বাউন্ডারির চাপ সামলাতে না পেরে মাথায় হাত পড়ে যায় তাঁর। স্বাভাবিক ভাবেই একেবারে শেষের দিকে এসে পঞ্জাব ব্যাটারদের দাপটে কিছুটা হলেও চাপে পড়ে যায় রাজস্থান।

ঠিক পরের ওভারে অর্থাৎ একেবারে শেষে বল করতে আসেন রাজস্থানের তারকা পেসার ট্রেন্ট বোল্ট। তাঁকেও ছেড়ে কথা বলেননি পঞ্জাবের দুই ব্যাটার। বোল্টের ওভারে ৬ বলে ১৮ রান সংগ্রহ করেন তারা। একটি বাউন্ডারি, একটি ওভার বাউন্ডারিও রয়েছে তাঁর এই রানের তালিকায়। স্যাম কারান ৩১ বলে ৪টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে ৪৯ রানে অপরাজিত থাকেন। পাশাপাশি শাহরুখ খান ২৩ বলে ৪১ রানে অপরাজিত থাকেন। শাহরুখ খানের এই ইনিংসটি সাজানো ছিল ৪টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে। নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান তোলে পঞ্জাব কিংস।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে শনির দশা সোনার রেটে, তিলোত্তমায় আজ হলুদ ধাতু বিকোচ্ছে কততে? সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.