বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > PBKS vs LSG: আউট দেননি আম্পায়ার, নিজেই মাঠ ছাড়লেন ডি'কক, দেখুন IPL 2022-এর স্পিরিট অফ ক্রিকেট মুহূর্তের ভিডিয়ো
ডি'ককের পিঠ চাপড়ে দিচ্ছেন সন্দীপ শর্মা। ছবি- আইপিএল।

PBKS vs LSG: আউট দেননি আম্পায়ার, নিজেই মাঠ ছাড়লেন ডি'কক, দেখুন IPL 2022-এর স্পিরিট অফ ক্রিকেট মুহূর্তের ভিডিয়ো

  • আউট করে ব্যাটসম্যানের উদ্দেশ্য আগ্রাসী অঙ্গভঙ্গি করা ক্রিকেটে অতি স্বাভাবিক বিষয়। তবে আউট করার পরে বোলার নিজে গিয়ে ব্যাটসম্যানের পিঠ চাপড়ে দিচ্ছেন, এমন ছবি চোখে পড়ে কদাচিৎই। IPL 2022 সাক্ষী থাকল তেমনই মুহূর্তের।

আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ, প্রতিপক্ষ খেলোয়াড়ের সঙ্গে কথা কাটাকাটি, সতীর্থ ক্রিকেটারের ভুলে বিরক্তি দেখানো, ডাগ-আউটে কোচের রাগে গড়গড় করা, সব ছবিই দেখা গিয়েছে আইপিএল ২০২২-এ। তবে পুণেতে পঞ্জাব কিংস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচে দেখা গেল স্পিরিট অফ ক্রিকেটের ভিন্ন ছবি।

আম্পায়ার আউট না দেওয়া সত্ত্বেও নিজে থেকেই মাঠ ছাড়লেন ব্যাটসম্যান। যা দেখে প্রতিপক্ষ খেলোয়াড়রাও কুর্নিশ জানান সংশ্লিষ্ট ব্যাটারকে। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়াতেও প্রশংসিত হচ্ছে ব্যাটসম্যানের এমন আচরণ। এক্ষেত্রে ব্যাটসম্যান ছিলেন লখনউ ওপেনার কুইন্টন ডি'কক।

আরও পড়ুন:- PBKS vs LSG: হারের কারণ জানাতে গিয়ে তেতো বাস্তবটা মেনে নিলেন মায়াঙ্ক

লখনউ ইনিংসের ১২.৪ ওভারে সন্দীপ শর্মার বলে উইকেটকিপার জিতেশ শর্মার দস্তানায় ধরা পড়েন কুইন্টন ডি'কক। বোলার ও উইকেটকিপার-সহ পঞ্জাব ক্রিকেটারদের অনেকেই আউটের আবেদন জানান। তবে আম্পায়ার সেই আবেদনে সাড়া দেননি।

তবে বল যে ব্যাটের কানা ছুঁয়েছে, সেটা ব্যাটসম্যানের থেকে ভালো আর কেই বা বুঝতে পারবেন! কুইন্টন ডি'ককও বুঝতে পেরেছিলেন যে তিনি আউট হয়েছেন। তাই আম্পায়ার আউট না দিলেও মাঠ ছাড়েন প্রোটিয়া তারকা। ডি'কক মাঠ ছাড়ার সময় বোলার সন্দীপ শর্মাকে তাঁর পিঠ চাপড়ে দিতে দেখা যায়।

আম্পায়ার নট-আউট দেওয়া সত্ত্বেও ডি'ককের মাঠ ছাড়ার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/43955/spirit-of-cricket-quinton-de-kock-walks-after-edging-the-ball

কুইন্টন ডি'কক নিশ্চিত হাফ-সেঞ্চুরির দোরগোড়া থেকে সাজঘরে ফেরেন। ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৪৬ রান করেন তিনি। লখনউয়ের হয়ে সব থেকে বেশি রান করেন ডি'ককই।

বন্ধ করুন