বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > PBKS vs DC: অবিশ্বাস্য! একই তারিখ, একই দল, একই প্রতিপক্ষ, ৯ বছর পরে IPL-এ ফের গোল্ডেন ডাক ওয়ার্নারের
ডেভিড ওয়ার্নার। ছবি- টুইটার।

PBKS vs DC: অবিশ্বাস্য! একই তারিখ, একই দল, একই প্রতিপক্ষ, ৯ বছর পরে IPL-এ ফের গোল্ডেন ডাক ওয়ার্নারের

  • ইতিহাস যে এভাবেও ফিরে আসতে পারে, ওয়ার্নারের ঘটনাই তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

ইতিহাস যে এভাবেও ফিরে আসতে পারে, তা ডেভিড ওয়ার্নারের আইপিএল কেরিয়ারের দু'টি ব্যর্থতার ছবি না দেখলে বিশ্বাস করা সম্ভব হতো না। সোমবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অবিশ্বাস্যভাবে ফিরে আসে ঠিক ৯ বছর আগের ইতিহাস।

২০১৩ সালে ১৬ মে ধরমশালায় পঞ্জাবের বিরুদ্ধে দিল্লির হয়ে আইপিএল ম্যাচে মাঠে নেমছিলেন ডেভিড ওয়ার্নার। সেই ম্যাচে তিনি ১ বলে শূন্য রান করে আউট হয়েছিলেন। সেটাই ছিল আইপিএলে ডেভিডের শেষ গোল্ডেন ডাক।

অবশেষে ২০২২ সালের ১৬ এপ্রিল ফের আইপিএলে ১ বল খেলে শূন্য রানে আউট হন ওয়ার্নার। কাকতলীয় বিষয় হল, এবারও দিল্লির হয়ে মাঠে নামেন ওয়ার্নার এবং প্রতিপক্ষ সেই পঞ্জাব।

আরও পড়ুন:- IPL 2022: প্লে-অফের দৌড়ে নেই, তবু সূর্যকুমারের বদলে মুম্বই ইন্ডিয়ান্স দলে নিল উত্তরাখণ্ডের পেসারকে

মাঝের সময়টায় ওয়ার্নার আইপিএলে বিস্তর সাফল্য পেয়েছেন। সাড়ে চার হাজারের বেশি রান সংগ্রহ করেছেন। তিনবার (২০১৫, ২০১৭ ও ২০১৯) টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী হয়ে অরেঞ্জ ক্যাপ জিতেছেন। একবার হাতে তুলেছেন আইপিএলের ট্রফি। মাঝের ৯ বছরে ওয়ার্নার আর কখনও গোল্ডেন ডাকে মাঠ ছাড়েননি।

আরও পড়ুন:- IPL 2022: স্বয়ং BCCI সভাপতি সৌরভ বলে দিলেন, এই দুই তরুণ ক্রিকেটার ভারতীয় দলে সুযোগ পেতেই পারেন

আইপিএলে ডেভিড ওয়ার্নারের শেষ ২টি গোল্ডেন ডাক:-
১৬ মে, ২০১৩: দিল্লির জার্সিতে পঞ্জাবের বিরুদ্ধে ১ বলে ০ রানে আউট হন ওয়ার্নার।

১৬ মে, ২০২২: দিল্লির জার্সিতে পঞ্জাবের বিরুদ্ধে ১ বলে ০ রানে আউট হন ওয়ার্নার।

উল্লেখ্য, ডেভিড ওয়ার্নার ২০১৩ সালের ম্যাচে সন্দীপ শর্মার বলে শন মার্শের হাতে ধরা পড়েন। এবার লিয়াম লিভিংস্টোনের বলে রাহুল চাহারের হাতে ধরা দেন তিনি।

বন্ধ করুন