বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > PBKS vs DC: কোভিড আর চোটের জ্বালা, ৩ বিদেশি নিয়ে খেলছে দিল্লি ক্যাপিটালস

PBKS vs DC: কোভিড আর চোটের জ্বালা, ৩ বিদেশি নিয়ে খেলছে দিল্লি ক্যাপিটালস

ডেভিড ওয়ার্নার।

ডিসি শিবিরে এর আগে মোট পাঁচ জন ছিলেন কোভিড আক্রান্তের তালিকায়। মিচেল মার্শ ছিলেন প্রথম প্লেয়ার, যিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ বার সেই তালিকায় এ বার যোগ হয়েছে টিম সেফার্টের নামও। আর চোটের জন্য দলে রাখা যায়নি এনরিখ নরকিয়াকে। স্বাভাবিক ভাবেই চাপে দিল্লি ক্যাপিটালস।

করোনায় আক্রান্ত হয়েছে দলের দুই বিদেশি। তার উপর আবার চোট রয়েছে আর এক তারকা বিদেশির। একেবারে গোদের উপর বিষফোঁড়া। স্বাভাবিক ভাবেই পঞ্জাব কিংসের বিরুদ্ধে নামার আগে মারাত্মক চাপে দিল্লি ক্যাপিটালস। তারা বাধ্য হয়েছে, আজ পঞ্জাবের বিরুদ্ধে দুই বিদেশি নিয়ে খেলতে।

করোনায় আক্রান্ত মিচেল মার্শ এবং টিম সেফার্ট। তাঁদের তো কেনও ভাবেই পাওয়া যাবে না। তার উপর আবার চোট রয়েছে এনরিখ নরকিয়ার। সব মিলিয়ে দিল্লি ক্যাপিটালস আজ পঞ্জাবের বিরুদ্ধে তিন বিদেশি নিয়ে খেলছে। ডেভিড ওয়ার্নার, রভম্যান পাওয়েল এবং মুস্তাফিজুর রহমান- এই তিন বিদেশি রয়েছেন পঞ্জাবের বিরুদ্ধে দিল্লির প্রথম একাদশে।

আরও পড়ুন: ‘ভুলে যেতে হবে, ও দলের অধিনায়ক’, পন্তকে ব্যাটিং নিয়ে পরামর্শ শাস্ত্রীর

ডিসি শিবিরে এর আগে মোট পাঁচটি কোভিড কেস শনাক্ত করা হয়েছিল। ফিজিও প্যাট্রিক ফারহার্ট, ম্যাসেজ থেরাপিস্ট চেতন কুমার, অলরাউন্ডার মিচেল মার্শ, টিমের ডাক্তার অভিজিৎ সালভি এবং সোশ্যাল মিডিয়ার সদস্য আকাশ মানে কোভিড পজিটিভ ছিলেন। সেই তালিকায় এ বার যোগ হল টিম সেফার্টের নামও। প্রসঙ্গত, বাকিদের শরীরে করোনার উপসর্গ না থাকলেও, মিচেল মার্শের উপসর্গ রয়েছে। এবং তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এ বার টিম সেফার্ট করোনা পজিটিভ হওয়ায় নিঃসন্দেহে চিন্তা বেড়েছে দিল্লির। তার উপর আবার চোট রয়েছে নরকিয়ার। তবে প্রতিকূলতার মাঝেও জিততে মরিয়া ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস।

বন্ধ করুন