বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > PBKS vs KKR: পঞ্জাব ম্যাচেই রাসেল গড়তে পারেন ব্যক্তিগত নজির
আগ্রাসী রাসেল। ছবি- আইপিএল।
আগ্রাসী রাসেল। ছবি- আইপিএল।

PBKS vs KKR: পঞ্জাব ম্যাচেই রাসেল গড়তে পারেন ব্যক্তিগত নজির

  • KKR-এর বিরুদ্ধে মাঠে নেমে মাইলস্টোন ছুঁতে পারেন ক্রিস গেইল।

টানা চার ম্যাচে হারের ধাক্কা সামলে কলকাতা নাইট রাইডার্স পঞ্জাবের বিরুদ্ধে জয়ে ফিরবে কিনা, সেটা তাদের দলগত পারফরর্ম্যান্সর উপর নির্ভর করবে। তবে পঞ্জাব কিংসের বিরুদ্ধে এই ম্যাচেই ব্যাক্তিগত একটি নজির গড়তে পারেন আন্দ্রে রাসেল।

কেকেআরের ক্যারিবিয়ান অল-রাউন্ডার পঞ্জাব ম্যাচেই ছুঁয়ে ফেলতে পারেন টি-২০ কেরিয়ারের ৬০০০ রানের মাইলস্টোন। তার জন্য রাসেলের দরকার মাত্র ১৯ রান। আপাতত ঘরোয়া ও আন্তর্জাতিক মিলিয়ে এখনও পর্যন্ত ৩৫৩টি টি-২০ ম্যাচের ২৯৯টি ইনিংসে রাসেল সংগ্রহ করেছেন ৫৯৮১ রান।

এই ম্যাচেই অবশ্য পঞ্জাবের ক্রিস গেইলও ছুঁয়ে ফেলতে পারেন একটি ব্যক্তিগত আইপিএল নজির। কলকাতার বিরুদ্ধে ৩টি বাউন্ডারি মারলেও গেইল ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ৪০০টি চার মারার রেকর্ড গড়বেন। এখনও পর্যন্ত ১৩৭টি আইপিএল ম্যাচে গেইল ৩৯৭টি চার মেরেছেন।

আইপিএল সবথেকে বেশি ৬২৩টি চার মারার রেকর্ড রয়েছে শিখর ধাওয়ানের নামে। গেইল রয়েছেন তালিকার দশ নম্বরে। শিখর ধাওয়ান ছাড়া গেইলের আগে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ৪০০টি বাউন্ডারি মেরেছেন ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মা রবিন উথাপ্পা, অজিঙ্কা রাহানে ও এবি ডি'ভিলিয়র্স।

বন্ধ করুন