বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > PBKS vs KKR: জাফরের আর্জি পূরণ করল না কলকাতা
পঞ্জাব কিংসের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর। ছবি- টুইটার।
পঞ্জাব কিংসের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর। ছবি- টুইটার।

PBKS vs KKR: জাফরের আর্জি পূরণ করল না কলকাতা

  • নিজের রসিকতা ও বুদ্ধি সম্পন্ন কথাবার্তার জন্য সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত ভারতীয় জাতীয় দলের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর।

পরপর চার ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় সবার নীচে কলকাতা নাইট রাইডার্স। এমন অবস্থায় পঞ্জাব কিংসের বিপক্ষে এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে কেকেআর। নাইট দল যোগ্যতা অনুযায়ী এখনও খেলতে না পারলেও তাঁদের শক্তি সম্পর্কে অবগত পঞ্জাব কিংস ব্যাটিং কোচ ওয়াসিম জাফর। তিনি চাইছেন পঞ্জাবের বিরুদ্ধে কলকাতা যেন তারকা বোলার প্যাট কামিন্সকে ছাড়াই মাঠে নামেন। 

দেশে করোনার বাড়বাড়ন্তিতে আইপিএল খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্তে অনেকেই চোখ রাঙিয়েছেন, শুরু হয়েছে তীব্র বিতর্ক। আইপিএল ইতিহাসের অন্যতম দামী ক্রিকেটার কামিন্স পরিস্থিতির কথা মাথায় রেখে ভারতীয় সরকারের তহবিলে ৫০ হাজার ডলার অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। অস্ট্রেলিয়ান ফাস্ট বোলারের এই উদ্যোগকে বাহবা জানিয়ে জাফর তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, ‘এই সিদ্ধান্তের পর ওর পিঠে প্যাট (পিঠ চাপড়ে দেওয়া) কর এবং ওকে ম্যাচের জন্য বিশ্রাম দাও।’

নিজের রসিকতা ও বুদ্ধি সম্পন্ন কথাবার্তার জন্য সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত ভারতীয় জাতীয় দলের এই প্রাক্তন ওপেনার। এই পোস্টেও মিশে ছিল তাঁর চতুরতা। তবে জাফরের ইচ্ছা পূর্ণ হয়নি। পঞ্জাবের বিরুদ্ধে কলকাতার ভাগ্যা ফেরাতে বল হাতে ফের মাঠে আগুন ঝড়াতে দেখা যাবে কামিন্সকে। তাঁর পারফরম্যান্সের দিকে অনেকটাই নির্ভরশীল কেকেআর।

বন্ধ করুন