বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > একই ম্যাচে IPL-এর ব্যক্তিগত মাইলস্টোন দুই পঞ্জাব ওপেনার রাহুল ও মায়াঙ্কের
লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। ছবি- আইপিএল।
লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। ছবি- আইপিএল।

একই ম্যাচে IPL-এর ব্যক্তিগত মাইলস্টোন দুই পঞ্জাব ওপেনার রাহুল ও মায়াঙ্কের

  • ব্যক্তিগত নজির গড়েও পঞ্জাবকে ম্যাচ জেতাতে পারেননি দুই ওপেনার।

দুবাইয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ম্যাচে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন মায়াঙ্ক আগরওয়াল। হাফ-সেঞ্চুরির দোরগোড়া থেকে ফিরতে হয় লোকেশ রাহুলকে। দুই পঞ্জাব ওপেনার দলকে শক্ত ভিতে বসিয়ে দিয়ে যান। ওপেনিং জুটিতে ১২০ রান যোগ করার পথে রাহুল ও মায়াঙ্ক উভয়েই আইপিএলে ব্যক্তিগত মাইলস্টোন টপকে যান।

এই ম্যাচে ৪৯ রান করার পথে লোকেশ রাহুল ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ব্যক্তিগত ৩ হাজার রান পূর্ণ করেন। প্রয়োজন ছিল ২২ রান, যা তিনি অনায়াসে সংগ্রহ করে নেন। অপাতত আইপিএলের ৮৯টি ম্যাচের ৮০টি ইনিংসে লোকেশ রাহুলের সার্বিক সংগ্রহ ৩০২৭ রান। টুর্নামেন্টের ইতিহাসে ১৮ নম্বর ক্রিকেটার হিসেবে ৩ হাজার রানের মাইলস্টোন টপকে যান লোকেশ।

অন্যদিকে, মায়াঙ্ক আগরওয়াল হাফ-সেঞ্চুরি করার পথে আইপিএলে ২ হাজার রানের মাইলফলক টপকে যান। নজির গড়ার জন্য তাঁর দরকার ছিল ৫০ রান। তিনি ৬৭ রান করে আউট হন। ফলে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে তাঁর সার্বিক সংগ্রহ দাঁড়ায় ২০১৭ রান। তিনি ৯৬টি ম্যাচের ৯১টি ইনিংসে মাঠে নেমেছেন। আইপিএলের ইতিহাসের ৪০ নম্বর ক্রিকেটার হিসেবে ২০০০ রান পূর্ণ করেন মায়াঙ্ক।

দুই পঞ্জাব ওপেনার ব্যক্তিগত নজির গড়লেও তাঁদের দলকে হারতে হয় ম্যাচে। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যাসস ১৮৫ রানে অল-আউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ৪ উইকেটে ১৮৩ রানে আটকে যায়।

বন্ধ করুন