বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > PBKS vs RR: হেরে বোলিংয়ে খামতির কথা বললেও, ‘নেতা’ অর্শদীপে মুগ্ধ অধিনায়ক মায়াঙ্ক
পঞ্জাব কিংস বোলার অর্শদীপ সিং। ছবি- আইপিএল।
পঞ্জাব কিংস বোলার অর্শদীপ সিং। ছবি- আইপিএল।

PBKS vs RR: হেরে বোলিংয়ে খামতির কথা বললেও, ‘নেতা’ অর্শদীপে মুগ্ধ অধিনায়ক মায়াঙ্ক

  • ১৯তম ওভারে মাত্র তিন রান খরচ করে এক উইকেট নিয়ে পঞ্জাবকে প্রায় ম্যাচে ফিরিয়ে এনেছিলেন অর্শদীপ।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৮৯ রানের বড় স্কোর খাড়া করেও লাভের লাভ কিছুই হয়নি। শেষমেশ দুই বল বাকি থাকতেই ছয় উইকেটে পরাজিত হয় পঞ্জাব কিংস। হতাশাজনক পরাজয়ের পর দলের বোলারদের দিকেই কিন্তু আঙুল তুলছেন পঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল।

ম্যাচ শেষের সাক্ষাৎকারে মায়াঙ্ক বলেন, ‘আমার মতে আমরা বেশ ভালই রান করেছিলাম। তবে মিডল ওভারগুলোয় আমরা নিজেদের পরিকল্পনা মতো বোলিং করিনি। ওরা আমাদের বিরুদ্ধে আগ্রাসী মনোভাব নিয়ে ব্যাটিং করে এবং একের পর এক বাউন্ডারি মারতে থাকে। একেবারে শেষ ওভার পর্যন্ত ওরা আগ্রাসী ব্যাটিং করে, মোমেন্টামও ওদের পক্ষেই ছিল।’ রাজস্থানের হয়ে ইনিংসের শুরুতে বাটলার বড় রান না করলেও, ৩০ রানের ক্যামিওতে শুরুটা ভালই করেন। এরপর যশস্বী জয়সওয়াল ৪১ বলে ৬৮ রান ও শিমরন হেতমায়ের ১৬ বলে ৩১ রান করে রাজস্থানকে জয় এনে দেন

তবে নিশ্চিত জয়ের দিকে এগনো রাজস্থানকে কিন্তু একটু হলেও চাপে ফেলতে সক্ষম হয়েছিলেন পঞ্জাব বোলার অর্শদীপ সিং। ১৯তম ওভারে দেবদূত পাডিক্কালকে আউট করার পাশাপাশি মাত্র তিন রান দেন তিনি। বোলারদের সমালোচনা করলেও, অর্শদীপকে কিন্তু প্রশংসায়ই ভরিয়ে দিচ্ছেন মায়াঙ্ক। ‘অর্শদীপ এই মরশুমে দুর্ধর্ষ খেলছে। দলের প্রয়োজনে সবসময় এগিয়ে আসে ও। দলের একজন নেতা ও এবং আমাদের জন্য এটা খুবই ভাল খবর।’ বলে জানান মায়াঙ্ক। পঞ্জাবের হয়ে এই ম্যাচে ২৯ রানের বিনিময়ে দুই উইকেট নিয়ে অর্শদীপই সফলতম বোলার।

বন্ধ করুন