বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > PBKS vs RR: রাজস্থান রয়্যালসের নতুন ক্যাপ্টেন যুজবেন্দ্র চাহাল? জেনে নিন আসল ঘটনাটা কী?

PBKS vs RR: রাজস্থান রয়্যালসের নতুন ক্যাপ্টেন যুজবেন্দ্র চাহাল? জেনে নিন আসল ঘটনাটা কী?

যুজবেন্দ্র চাহাল ও সঞ্জু স্যামসন 

আসলে টসের সময় রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন এবং পঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ান মাঠে ছিলেন, কিন্তু এই সময়ে সম্প্রচারকারী একটি বড় ভুল করে ফেলেন। সেই সময়ে সঞ্জু যখন কথা বলতে শুরু করেন, তখন তাঁর নামের পরিবর্তে যুজবেন্দ্র চাহালের নাম টিভির পর্দায় ভেসে ওঠে।

রাজস্থান রয়্যালস তাদের শেষ লিগ ম্যাচে পঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছিল। আইপিএল ২০২৩ এর ৬৬তম ম্যাচে ধর্মশালায় পঞ্জাব কিংসকে চার উইকেটে হারিয়ে দিয়েছিল রাজস্থান রয়্যালস। এই ম্যাচ সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস জিতলেও জটিল অঙ্কে আটকে রয়েছে চাহালদের প্লেঅফের যাত্রা।

এই মরশুমটা পঞ্জাব ও রাজস্থানের জন্য খুব একটা ভালো যায়নি। প্লে অফের দৌড়ে টিকে থাকতে হলে এই ম্যাচে জিততেই হত রাজস্থান রয়্যালসকে। তবে ম্যাচ জিতেও এখন তাদের অন্য দলের ফলাফলের ওপর নির্ভর করতে হচ্ছে। তবে এই ম্যাচের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ক্রমশ ভাইরাল হচ্ছে। যা প্রতিনিয়ত আলোচনার বিষয় হয়ে উঠছে।

আরও পড়ুন… শ্রীলঙ্কার ক্রিকেটার দনুষ্কা গুণতিলকের স্বস্তি, যৌন হয়রানির চারটির মধ্যে তিনটি অভিযোগ প্রত্যাহার

আসলে টসের সময় রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন এবং পঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ান মাঠে ছিলেন, কিন্তু এই সময়ে সম্প্রচারকারী একটি বড় ভুল করে ফেলেন। সঞ্চালক টসের সময়ে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনকে ডেকে নেন। সেই সময়ে সঞ্জু যখন কথা বলতে শুরু করেন, তখন তাঁর নামের পরিবর্তে যুজবেন্দ্র চাহালের নাম টিভির পর্দায় ভেসে ওঠে।

এই ঘটনা ঘটার পরেই রাজস্থান রয়্যালস একটি টুইট করেছে। টুইটটিতে যুজবেন্দ্র চাহালকে অধিনায়ক হিসাব দেখানো হয়েছে। তবে এই টুইটটি প্রায় এক বছরের পুরনো। এই টুইটের ক্যাপশনে রাজস্থান রয়্যালসের টুইটার হ্যান্ডেলের সঙ্গে স্টার স্পোর্টসকে ট্যাগ করে লেখা হয়েছে যে আপনিই প্রথম নন।

আরও পড়ুন… কী করে এত সাফল্য পেলেন ধোনি? ফাঁস করলেন তাঁরই এক সময়কার সতীর্থ

তবে রাজস্থান রয়্যালসের টুইট সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এছাড়া ভক্তরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে কমেন্ট করে উপভোগ করছেন। অন্যদিকে, রাজস্থান রয়্যালস-পঞ্জাব কিংস ম্যাচের কথা বললে, এদিন টস জিতে বল করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন।

আরও পড়ুন… শেষ হল ৯ বছরের অপেক্ষা! জীবনের প্রথম IPL ফিফটি করে প্রতিপক্ষ ক্রিকেটারের প্রশংসায় রিলি রসৌ

ম্যাচে রাজস্থান রয়্যালসের সামনে ১৮৮ রানের লক্ষ্য রেখেছিল পঞ্জাব কিংস। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে পঞ্জাব কিংস ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৮৭ রান তুলে ছিল। প্লে-অফের দৌড়ে টিকে থাকতে সঞ্জু স্যামসনের দল ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ১৯.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে সফল হয়।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.