বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > PBKS vs SRH: ১০৮-এর পর ১০৬ মিটার, লম্বা ছক্কা ছাড়া হাঁকান না লিভিংস্টোন- ভিডিয়ো

PBKS vs SRH: ১০৮-এর পর ১০৬ মিটার, লম্বা ছক্কা ছাড়া হাঁকান না লিভিংস্টোন- ভিডিয়ো

লিয়াম লিভিংস্টোন।

১১.৩ ওভারে উমরান মালিকের বলে ১০৬ মিটার লম্বা ছক্কা হাঁকান লিভিংস্টোন। সেটা হাঁ করে দেখা ছাড়া হায়দরাবাদ টিমের আর কিছু করার ছিল না। হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন তো অবাক দৃষ্টিতে সেই ছক্কা দেখছিলেন। সত্যিই হাঁ-ই হয়ে গিয়েছিলেন তিনি।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেই ১০৮ মিটার লম্বা ছক্কা হাঁকিয়েছিলেন। আর এ বার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে হাঁকালেন ১০৬ মিটার লম্বা ছক্কা। বড় বড় ছক্কা ছাড়া যেন হাঁকাতেই পারেন না পঞ্জাব কিংসের লিয়াম লিভিংস্টোন। চেন্নাইয়ের বিরুদ্ধে তাঁর ছক্কা হাঁকানোর ভিডিয়ো ভাইরাল হয়েছিল। আর রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে তাঁর ছক্কা দেখে দিলখুশ ক্রিকেটপ্রেমীদের।

১১.৩ ওভারে উমরান মালিকের বলে ১০৬ মিটার লম্বা ছক্কা হাঁকান লিভিংস্টোন। সেটা হাঁ করে দেখা ছাড়া হায়দরাবাদ টিমের আর কিছু করার ছিল না। হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন তো অবাক দৃষ্টিতে সেই ছক্কা দেখছিলেন। সত্যিই হাঁ-ই হয়ে গিয়েছিলেন তিনি। এমন কী পঞ্জাব কিংসের শিখর ধাওয়ানের অবস্থাও সেই একই হয়ে গিয়েছিল। সেই ওভারে তিনি আরও একটি চার মারেন উমরান মালিককে।

তাঁর ছক্কা দেখে ওয়াসিম জাফরও মজাদার একটি টুইট করেছেন। যা দেখে হেসে গড়িয়ে পড়বেন আপনারা। সেই ছক্কাকে ঘিরে নেট দুনিয়ায় বেশ আলোড়ন পড়ে গিয়েছে।

এই ছয়টি এ বার আইপিএলে তৃতীয় লম্বা ছক্কা। ১১২ মিটার লম্বা ছক্কা হাঁকিয়ে এই তালিকায় একে রয়েছেন ডেওয়াল্ড ব্রেভিস। দুইয়ে রয়েছেন লিভিংস্টোন। তিনি এর আগে ১০৮ মিটার ছক্কা হাঁকিয়েছেন। তিনেও পঞ্জাব তারকা। চারেও রয়েছেন তিনি। ১০৫ মিটার লম্বা ছক্কাও তিনি এ বার হাঁকিয়েছেন। ওই যে, লম্বা

হায়দরাবাদের বিরুদ্ধে ২৬ বলে অর্ধশতরান পূরণ করেন লিভিংস্টোন। তাঁর এই ৫০ রানের ইনিংসে ছিল ৪টি ছয় এবং ৪টি চার। শেষ পর্যন্ত অবশ্য ৩৩ বলে ৬৬ রানের দুরন্ত ইনিংস খেলে সাজঘরে ফেরেন লিভিংস্টোন। তাঁর এই ইনিংসে ছিল ৫টি চার এবং ৪টি ছয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল পুরুলিয়ায় ৪৫০০ কোটির ইস্পাত কারখানার উদ্বোধনে মমতা, হবে অনেক চাকরি, দেবআরও উপহার দেশের হয়ে খেলছে না, হয়তো IPL-ও খেলবে না,কোহলির অনুপস্থিতি নিয়ে গাভাসকরের টিপ্পনি দিব্যেন্দু কি বিজেপিতে যোগ দেবেন?‌ মোদীর সঙ্গে দেখা হতে চলেছে তৃণমূল সাংসদের গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.