বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ধর্মশালায় DC কে চ্যালেঞ্জ দিতে কোন একাদশ নামাবে PBKS! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

ধর্মশালায় DC কে চ্যালেঞ্জ দিতে কোন একাদশ নামাবে PBKS! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

শিখর ধাওয়ান ও ডেভিড ওয়ার্নার 

ওয়ার্নারের দল ধাওয়ানের দলের সামনে কঠিন চ্যালেঞ্জ দিয়ে লিগ টেবিলের অঙ্ক কিছুটা জটিল হওয়া থেকে রক্ষা দিতে পারে। এমন অবস্থায়, এই ম্যাচটি বিশেষ হতে চলেছে এবং এই ম্যাচে উভয় দলের একাদশ কেমন হতে পারে তা জেনে নেওয়া যাক।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ -এর ৬৪ তম লিগ ম্যাচটি ধর্মশালায় পঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হবে। এই ম্যাচটি পঞ্জাব কিংসের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এর কারণ হল প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে পঞ্জাবকে এই ম্যাচ জিতে দুটি পয়েন্ট তুলতেই হবে। এর পাশাপাশি নেট রান রেটের দিকেও তাদের নজর থাকবে। একই সময়ে, দিল্লি ক্যাপিটালস তাদের ভক্তদের খুশি করার জন্য এই ম্যাচ জিততে চাইবে। সেই সঙ্গে ওয়ার্নারের দল ধাওয়ানের দলের সামনে কঠিন চ্যালেঞ্জ দিয়ে লিগ টেবিলের অঙ্ক কিছুটা জটিল হওয়া থেকে রক্ষা দিতে পারে। এমন অবস্থায়, এই ম্যাচটি বিশেষ হতে চলেছে এবং এই ম্যাচে উভয় দলের একাদশ কেমন হতে পারে তা জেনে নেওয়া যাক।

আরও পড়ুন… মহসিন খানের ওভারে সঞ্জীব গোয়েঙ্কার হাতে ওটা কী ছিল? কেন বারবার দেখছিলেন? ভাইরাল হচ্ছে LSG-র কর্ণধারের ছবি

প্রথমেই বলা যাক ধরমশালায় অনুষ্ঠিত ম্যাচটি পঞ্জাব কিংসের কাছে হোম ম্যাচ হতে চলেছে। ধাওয়ানের দল এখনও পর্যন্ত মরশুমে ১২টি ম্যাচের মধ্যে ৬টিতে হেরেছে এবং ৬টি ম্যাচে জিতেছে। এর ফলে তারা ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের আট নম্বরে রয়েছে। তাদের এখনও প্লে অফে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাই এই ম্যাচটি তাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং অধিনায়ক শিখর ধাওয়ান এই ম্যাচে তার শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামতে চাইবেন। দলে কোনও পরিবর্তন হবে বলে মনে হচ্ছে না। কারণ তারা নিজেদের উইনিং কম্বিনেশন নিয়েই মাঠে নামতে চাইবে। শুধুমাত্র ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে একজন প্লেয়ার ইন এবং আউট হতে পারে।

আরও পড়ুন… ব্যাট করতে করতে কেন মাঠে ছেড়ে ছিলেন ক্রুণাল পান্ডিয়া? LSG ক্যাপ্টেন নিজেই দিলেন উত্তর

পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ

প্রভসিমরান সিং, শিখর ধাওয়ান (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), স্যাম কারান, সিকান্দার রাজা, শাহরুখ খান, হারপ্রীত ব্রার, ঋষি ধাওয়ান, রাহুল চাহার এবং আর্শদীপ সিং। নাথান এলিস ও প্রভসিমরান সিং-এর মধ্যে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে বদল হতে পারে।

আরও পড়ুন… IPL-আরও জমিয়ে দিল LSG, এখনও লিগে দ্বিতীয় হওয়ার সুযোগ রয়েছে কোন কোন দলের কাছে?

অন্যদিকে, আমরা যদি দিল্লি ক্যাপিটালসের কথা বলি, তবে এখন এই দলের হারানোর কিছু নেই। অধিনায়ক ও টিম ম্যানেজমেন্ট কিছু নতুন খেলোয়াড়কে সুযোগ দিতে পারে। তবে এরকম কিছুই হওয়ার সম্ভাবনা খুব একটা নেই। কারণ প্রায় ভারতীয় খেলোয়াড়দের চেষ্টা করা হয়েছে, যারা ভালো পারফর্ম করতে পারেনি। পৃথ্বী শ এবং সরফরাজ খান দুবার করে সুযোগ পেলেও তাঁরা ব্যর্থ হয়েছেন। একটি পরিবর্তন হতে পারে, এই ম্যাচে দিল্লি ক্যাপিটল নিজেদের বিদেশি খেলোয়াড়কে পরিবর্তন করে দেখতে পারেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ফিলিপ সল্ট (উইকেট-রক্ষক), মিচেল মার্শ, রোভম্যান পাওয়েল, আমান খান, অক্ষর প্যাটেল, প্রবীণ দুবে, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা, খলিল আহমেদ এবং মুকেশ কুমার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল দলের স্বার্থে গম্ভীরের নেওয়া এই ৫টি কঠিন সিদ্ধান্ত KKR-র হাতে IPL ট্রফি তুলে দেয় মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! ক্ষমতায় ফিরছেন মোদী? 'অনিশ্চিত' মমতার বড় দাবি, নয়া অঙ্ক কষে বললেন...

Latest IPL News

আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.