বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > শূন্য রানে করেও ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ সূর্যকুমার যাদব! করতালিতে মুখরিত MI ড্রেসিংরুম

শূন্য রানে করেও ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ সূর্যকুমার যাদব! করতালিতে মুখরিত MI ড্রেসিংরুম

সূর্যকুমার যাদব, মার্ক বাউচার ও নীতা আম্বানি (ছবি-টুইটার)

মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের (ডিসি) বিরুদ্ধে গোল্ডেন ডাক আউট হন সূর্য। এদিনের ম্যাচে প্রথম বলেই মুকেশ কুমারের ফাঁদে পড়েন তিনি। তবে শূন্য রানে আউট হয়েও ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ হয়েছিলেন সূর্যকুমার যাদব।

সূর্যকুমার যাদব, যিনি তার দ্রুত ব্যাটিং ও মাঠের সব দিকে হিট করার কারণে ‘মিস্টার 360’ খেতাব পেয়েছেন। তবে এখন পর্যন্ত আইপিএল ২০২৩-এ ব্যাট হাতে ফ্লপ হয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের তারকা খেলোয়াড় তিনটি ম্যাচে মাত্র ১৬ রান করতে পেরেছেন। তিনি RCB-এর বিরুদ্ধে ১৫ এবং CSK-এর বিরুদ্ধে ১ রান করেছিলেন। একই সময়ে মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের (ডিসি) বিরুদ্ধে গোল্ডেন ডাক আউট হন সূর্য। এদিনের ম্যাচে প্রথম বলেই মুকেশ কুমারের ফাঁদে পড়েন তিনি। তবে শূন্য রানে আউট হয়েও ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ হয়েছিলেন সূর্যকুমার যাদব।

আরও পড়ুন… অশ্বিন বুনো ওল হলে রাহানে বাঘা তেঁঁতুল! দেখুন কীভাবে একে অপরের সঙ্গে স্নায়ুর যুদ্ধে জড়ালেন

আসলে, এমআই-এর ড্রেসিংরুম থেকে ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ পুরস্কার পেয়েছিলেন সূর্য। চোট পেয়েও মাঠে নামার জন্য তাঁকে এই পুরস্কার দেওয়া হয়। জানিয়ে দেওয়া যাক, দিল্লি ক্যাপিটলসের বিরুদ্ধে ১৭তম ওভারে ফিল্ডিং করার সময় ইনজুরিতে পড়েছিলেন সূর্যকুমার যাদব। তিনি অক্ষর প্যাটেলকে বাউন্ডারিতে ধরার চেষ্টা করলেও ব্যর্থ হন। এরপর বলটি তাঁর মুখে লাগে এবং সে বড় আঘাত পাওয়া থেকে অল্পের জন্য রক্ষা পান তিনি। চোট পাওয়া মাত্রই সূর্য তৎক্ষণাৎ প্যাভিলিয়নে ফিরে গেলেও ব্যাটিংয়ে ফিরে আসেন।

আরও পড়ুন… স্ট্রাইক রেটটা কোনও সমস্যাই নয়: ধাওয়ান-ওয়ার্নারদের পাশে দাঁড়ালেন ইয়ন মর্গ্যান

ম্যাচের পর সূর্যের সাহস ও চেতনার প্রশংসা করা হয়। প্রধান কোচ মার্ক বাউচার এবং ফ্র্যাঞ্চাইজির কর্ণধার নীতা আম্বানি সূর্যের প্রশংসা করেছেন। সূর্যের জন্য এমআই-এর ড্রেসিংরুম করতালিতে মুখরিত হয়ে ওঠে। এমআই বুধবার ড্রেসিং রুমের একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে নীতা আম্বানি বলেছেন, ‘সূর্য যে সাহস এবং সংকল্প দেখিয়েছে তা প্রশংশনীয়। ইনজুরি কাটিয়েও মাঠে ফিরেছেন তিনি। ম্যাচের তৃতীয় খেলোয়াড় তিনি।’ একইসঙ্গে বাউচার বলেন, ‘সূর্য চোট পেয়েছেন, তার পর চোখ ফুলে গেছে। তিনি বরফ লাগালেন। আমরা ভেবেছিলাম আমরা সূর্যকে অর্ডার নামিয়ে পাঠাতে পারি। কিন্তু তিনি আমার কাছে এসে বললেন আমি চার নম্বরেই যাব।’

DC বনাম MI ম্যাচের কথা বলতে গেলে, রোহিত ব্রিগেড ৬ উইকেটে জিতেছে। শেষ বলে জয় পায় মুম্বই। ১৭৩ রানের টার্গেট পেয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ৪৫ বলে ৬৫ রানের ইনিংস খেলেন রোহিত শর্মা। ৬টি চার ও ৪টি ছক্কা হাঁকান তিনি। ১৬ তম মরশুমে MI এর এটা প্রথম জয়। প্রথম দুই ম্যাচে তাঁকে হারের মুখে পড়তে হয়েছে। মুম্বইয়ের চতুর্থ লড়াই হবে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে। ১৬ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল ২৫ লাখের ফ্রি চিকিৎসা, ৬০০০ ভাতা, ৫০০-তে গ্যাস… বড় প্রতিশ্রুতি বিরোধী দলনেতার পুলিসিচের অনন্য কীর্তি, Bolivia-কে ২-০ হারিয়ে Copa America 2024-তে USA-র সূচনা সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত? পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.