বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > চেন্নাইয়ের কাছে উথাপ্পাকে লোনে নেওয়ার আবেদন জানাল রাজস্থান রয়্যালস
উথাপ্পা যখন রাজস্থান রয়্যালসে (ছবি: গুগল )
উথাপ্পা যখন রাজস্থান রয়্যালসে (ছবি: গুগল )

চেন্নাইয়ের কাছে উথাপ্পাকে লোনে নেওয়ার আবেদন জানাল রাজস্থান রয়্যালস

  • বিসিসিআইয়ের মিড সিজন ট্রান্সফার উইন্ডোর সাহায্য নিতে মরিয়া রাজস্থান রয়্যালস। এই উইন্ডো খোলা থাকবে ২৩ শে মে পর্যন্ত। সূত্রের খবর, ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংসের কাছে তারা আবেদন জানিয়েছে যাতে উথাপ্পাকে লোনে তাদের দলে আসতে দেওয়া হয়।

শুভব্রত মুখার্জি: রাজস্থান রয়্যালসের চলতি আইপিএলে সমস্যা দ্বিমুখী। একে তো ২২ গজে তাদের পারফরম্যান্স একেবারে বলার মতন নয়। আপাতত তারা তাদের শেষ ম্যাচে কলকাতার বিরুদ্ধে জয় পেলেও, নিজেদের পারফরম্যান্সের ধারাবাহিকতার বিচারে তারা তারা এখনও পর্যন্ত সফল নয়। দলের ব্যাটিং বিভাগেও বেশ কিছু সমস্যা রয়েছে।

এই অবস্থায় দাঁড়িয়ে তাদের সবচেয়ে বড় মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে বাড়ন্ত করোনা এবং চোটের কারণে একের পর এক বিদেশি ক্রিকেটারের দেশে ফিরে যাওয়া। আঙুল ভেঙে যাওয়ার কারণে একটি ম্যাচ খেলেই দেশে ফিরেছেন বেন স্টোকস। অপারেশন এর পরে তিনি মাঠে ফিরতে পারবেন প্রায় ১২ সপ্তাহ বাদে। জোফ্রা আর্চার ও কনুইয়ের অপারেশনের পরে পুরোপুরি সুস্থ না হওয়ার কারণে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন। বায়ো বাবলে থাকাকালীন ক্লান্তির কারণে দেশে চলে গিয়েছেন লিয়াম লিভিংস্টোন। ভারতের করোনার বৃদ্ধির কারণে অ্যান্ড্রু টাই ও দেশে ফিরেছেন। এই অবস্থায় দাঁড়িয়ে বেশ বেকায়দায় রাজস্থান রয়্যালস।

এই অবস্থা থেকে বের হতে তারা বিসিসিআইয়ের মিড সিজন ট্রান্সফার উইন্ডোর সাহায্য নিতে মরিয়া। এই উইন্ডো খোলা থাকবে ২৩ শে মে পর্যন্ত। সূত্রের খবর, ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংসের কাছে তারা আবেদন জানিয়েছে যাতে উথাপ্পাকে লোনে তাদের দলে আসতে দেওয়া হয়। প্রসঙ্গত আইপিএলের ইতিহাসে বেশ অভিজ্ঞ এই ক্রিকেটার। চেন্নাই ছাড়াও কলকাতা নাইট রাইডার্স দলের হয়েও খেলেছেন তিনি।

বন্ধ করুন