বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলা পৃথ্বীর ক্যারিয়ারের জন্য ভালো নয়,সতর্ক করলেন রবি শাস্ত্রী

ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলা পৃথ্বীর ক্যারিয়ারের জন্য ভালো নয়,সতর্ক করলেন রবি শাস্ত্রী

পৃথ্বী শ-কে সতর্ক করলেন রবি শাস্ত্রী (ছবি-টুইটার)

ঘরোয়া ক্রিকেটে পৃথ্বী শ ভালো পারফরমেন্স করেছিলেন, আশা করা হয়েছিল যে পৃথ্বী শ এবারের আইপিএলেও ভালো পারফর্ম করবেন, কিন্তু এখন পর্যন্ত তা করতে পারেননি দিল্লির ক্যাপিটলসের ওপেনার। এমন অবস্থাতে এবারে পৃথ্বী শকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করছে দিল্লি ক্যাপিটালস, এটাই মানতে পারছেন না রবি শাস্ত্রী।

পৃথ্বী শ-কে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী। আসলে, গত বছর ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করা পৃথ্বী শ নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে জায়গা পেয়েছিলেন। কিন্তু একাদশে জায়গা পাননি তিনি। দীর্ঘ দিন ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন তিনি। এমন অবস্থাতে নানা বিতর্কের পাশাপাশি এবার নিজের ফর্ম খুঁজে পাচ্ছেন না দিল্লি ক্যাপিটলসের এই ওপেনার। এবার সেই পৃথ্বী শ-কেই সতর্ক করলেন ভারতের প্রাক্তন কোচ রি শাস্ত্রী।

আরও পড়ুন… দাদা, পন্টিং সবাই ওয়ার্নারকে স্ট্রাইক রেট নিয়ে বলেছেন-ডিসি ক্যাম্পের হাঁড়ির খবর ফাঁস করলেন তারকা

আসলে ঘরোয়া ক্রিকেটে পৃথ্বী শ ভালো পারফরমেন্স করেছিলেন তার পরে এটা আশা করা হয়েছিল যে পৃথ্বী শ এবারের আইপিএলেও ভালো পারফর্ম করবেন, কিন্তু এখন পর্যন্ত তা করতে পারেননি দিল্লির ক্যাপিটলসের ওপেনার। এমন অবস্থাতে এবারে পৃথ্বী শকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করছে দিল্লি ক্যাপিটালস, এটাই মানতে পারছেন না রবি শাস্ত্রী। তিনি এবারে পৃথ্বী শ-কে সতর্ক করেছেন। শাস্ত্রীর মতে পৃথ্বী যদি এই রকম ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে দলে আসেন, সেটা তাঁর কেরিয়ারের জন্য ভালো হবে না। পৃথ্বী শ-কে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করার বিষয়ে প্রশ্ন তুলেছেন শাস্ত্রী।

আরও পড়ুন… নীতিশদের জন্য সুখবর! KKR শিবিরে অতিরিক্ত দিন থাকার অনুমতি পেলেন লিটন দাস

প্রকৃতপক্ষে, রবি শাস্ত্রী বিশ্বাস করেন যে পৃথ্বী শ শুধুমাত্র একজন প্রভাবশালী খেলোয়াড় হিসাবে দলে জায়গা পাওয়া তার জন্য ভালো লক্ষণ নয়। হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলার সময়, রবি শাস্ত্রী বলেছিলেন যে ‘পৃথ্বী শকে বলা উচিত নয় যে তিনি একজন ইমপ্যাক্ট খেলোয়াড় হয়ে খুশি, কারণ এটি তাঁর জন্য ভালো লক্ষণ নয় এবং এটি তাঁকে কোনও ভাবেই তার কেরিয়ারে সাহায্য করবে না।’ নিজের বক্তব্য অব্যাহত রেখে রবি শাস্ত্রী আরও বলেন যে, ‘আমি বিশ্বাস করি তিনি এখনও তরুণ। আপনার সবকিছুর অংশ হওয়া উচিত, আপনার কেবল ব্যাট নয়, ফিল্ডার হিসাবে ক্যাচ নেওয়ার মাধ্যমেও অবদান রাখা উচিত। শুধু ব্যাট করে ড্রেসিংরুমে যাবেন না। এই অল্প বয়সে এটা তার জন্য ভালো নয়।’ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের খেলা ম্যাচে পৃথ্বী শ'র কাছ থেকে উচ্চ প্রত্যাশা করেছিল দল সহ ক্রিকেট ভক্তরা। কিন্তু আবারও পৃথ্বী তাঁর দলের ও নিজের ভক্তদের প্রত্যাশা পূরণ করতে পারেননি। শুরুটা ভালো করলেও আবারও নিজের ইনিংসকে বড় ইনিংসে রূপান্তর করতে ব্যর্থ হন তিনি। ১০ বলে ১৫ রান করে আউট হয়েছেন তিনি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী 1 ওভার শেষে Washington Freedom-র স্কোর 11/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.