বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভুল করে DRS নিয়ে সফল পোলার্ড! অদ্ভুত ঘটনার সাক্ষী IPL
ভুল করে DRS নিয়ে সফল পোলার্ড (ছবি:আইপিএল)
ভুল করে DRS নিয়ে সফল পোলার্ড (ছবি:আইপিএল)

ভুল করে DRS নিয়ে সফল পোলার্ড! অদ্ভুত ঘটনার সাক্ষী IPL

  • ঘটনাটি ঘটেছে কায়রন পোলার্ডের সঙ্গে। এক ভাবনা থেকে ডিআরএস নিয়ে ব্যর্থ হয়েও, অন্যভাবে সফল হলেন ক্যারেবিয়ান ক্রিকেটার।

প্রথমে ভেবেছিলেন ব্যাটার আউট হয়ে গিয়েছেন। ফলে আম্পায়ারের সিদ্ধান্ত দেওয়ার আগেই সাজঘরের দিকে রওনা দিয়েছিলেন। কিন্তু ছবিটা বদলে যায় তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের পরে। শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে এমনই এক দৃশ্যের সম্মুখীন হল ক্রিকেট জগৎ। ঘটনাটি ঘটেছে কায়রন পোলার্ডের সঙ্গে। এক ভাবনা থেকে ডিআরএস নিয়ে ব্যর্থ হয়েও, অন্যভাবে সফল হলেন ক্যারেবিয়ান ক্রিকেটার।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের ডু অর ডাই ম্যাচে কাইরন পোলার্ডের এই অদ্ভুত মুহূর্তের সাক্ষী থাকল ক্রিকেট জগৎ। ক্যারিবিয়ান ক্রিকেটারকে এলবিডব্লিউ ঘোষণা করা হয়েছিল, এমন একটি সিদ্ধান্তে যাকে খালি চোখে ভাবা যেতে পারে যে সেটি আউট ছিল। সিদ্ধার্থ কাউলের ​​ডেলিভারি স্ট্যাম্পের ঠিক সামনে পোলার্ডের অফ-গার্ডকে আঘাত করে। প্রথম দেখে মনে হতে পারে বলটি উইকেটের দিকে প্রবেশ করছিল।

মনে হচ্ছিল বলটি উইকেটে লাগতে পারে এবং অনফিল্ড আম্পায়ার বীরেন্দ্র শর্মা নিশ্চিত ছিলেন যে পোলার্ড আউট। তিনি আঙুল তুললেন। সেই সময় পোলার্ড খুব আশাবাদী হয়ে ইতস্তত করে এটি ডিআরএস নিতে চান। পোলার্ড ভেবেছিলেন বলটি তার প্যাডে লাগার আগে তার ব্যাটে লেগেছিল। সেই কারণে সে ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত নেন। রিপ্লেতে দেখা যায় বলটি কোন ভাবেই তার ব্যাটে লাগেনি। পোলার্ড মাঠের স্ক্রিনে তা দেখে, সাজঘরের দিকে হাঁটতে শুরু করলেন। মনে হচ্ছিল যে তার ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত ভুল।

সেই সময় মুখে হাসি ফুটেছিল সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটারদের মধ্যে। কিন্তু যখন তৃতীয় আম্পায়ার এটা এলবিডব্লিউ পরীক্ষা করতে গেলেন, তখন কাইরন পোলার্ড মাঠ ছাড়তে শুরু করেছেন। পরে দেখা যায় বলটি উইকেটে আঘাত করছেনা। পরে নট আউটের সিদ্ধান্ত দেওয়া হয়। ফিরে আসেন পোলার্ড। পরে বোঝা যায় ভুল করে ডিআরএস নিয়ে সফল হয়েছেন পোলার্ড।

বন্ধ করুন