বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > বান্দ্রায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন দিল্লির পৃথ্বী, দাম শুনলে চমকে যাবেন
দিল্লি ক্যাপিটলসের হয়ে ব্যাট করছেন পৃথ্বী শ (ছবি:এএনআই) (ANI)
দিল্লি ক্যাপিটলসের হয়ে ব্যাট করছেন পৃথ্বী শ (ছবি:এএনআই) (ANI)

বান্দ্রায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন দিল্লির পৃথ্বী, দাম শুনলে চমকে যাবেন

  • দিল্লি ক্যাপিটলসের ডানহাতি ব্যাটসম্যান পৃথ্বী শও এই স্বপ্ন পূরণ করেছেন। পৃথ্বী শ মুম্বইয়ের বান্দ্রা রিক্লেমেশনে একটি প্রিমিয়াম আবাসিক অ্যাপার্টমেন্ট কিনেছেন। খবর অনুযায়ী, এর দাম সাড়ে ১০ কোটি টাকা। 

মাত্র চার বছর বয়সে পৃথ্বী শয়ের মা মারা যান। এরপর তার বাবা তাকে দেখাশোনা করেন এবং তাকে ক্রিকেট খেলার জন্য অনুপ্রাণিত করেন।পৃথ্বী শ-এর বাবাও তার ছেলের ক্রিকেটের জন্য নিজের ব্যবসা ছেড়ে দিয়েছিলেন। কারণ তিনি আত্মবিশ্বাসী ছিলেন যে তাঁর ছেলে একদিন নাম করবেই। এদিকে তরুণ পৃথ্বী শ ক্রিকেট খেলার মাধ্যমে নিজের স্বপ্ন গুলোকে গাঁথা শুরু করে দিয়েছিলেন। সেই স্বপ্নগুলোকে ডানা মেলে দিয়ে সাফল্যের সিঁড়ি বেয়ে আরোহণ করতে শুরু করে দিয়েছিলেন পৃথ্বী শ। কিছুদিন আগেই দামি গাড়িও কিনেছিলেন। এবার অল্প বয়সে আন্তর্জাতিক ক্রিকেট খেলে পৃথ্বী শ মুম্বইয়ে একটি দামি বাড়ি কিনেছেন।

নিজের বাড়ি কেনা বা বানানো প্রত্যেকেরই স্বপ্ন থাকে। দিল্লি ক্যাপিটলসের ডানহাতি ব্যাটসম্যান পৃথ্বী শও এই স্বপ্ন পূরণ করেছেন। পৃথ্বী শ মুম্বইয়ের বান্দ্রা রিক্লেমেশনে একটি প্রিমিয়াম আবাসিক অ্যাপার্টমেন্ট কিনেছেন। খবর অনুযায়ী, এর দাম সাড়ে ১০ কোটি টাকা। ইনডেক্স ট্যাপ রিপোর্ট অনুসারে,পৃথ্বী শ যে প্রিমিয়াম অ্যাপার্টমেন্টটি কিনেছেন তার কার্পেট এরিয়া ২২০৯ বর্গফুট। যেখানে একটি টেরেস ১৬৫৪ বর্গফুটের। তাঁর অ্যাপার্টমেন্ট প্রকল্প ৮১ অরিয়েটে অবস্থিত। এর স্ট্যাম্প ডিউটি ​​বাবদ ৫২.৫০ লক্ষ টাকা খরচ করেছেন পৃথ্বী শ। শুধু বাড়ি নয়,সেই সঙ্গে তিনটি গাড়ি রাখার জায়গাও কিনেছেন তিনি। ২৮ এপ্রিল বাড়িটি কিনেছেন পৃথ্বী।

পৃথ্বী শ ১৮ বছর বয়সে তার টেস্ট অভিষেক করেছিলেন। রাজকোটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলার সময় অভিষেক টেস্ট সেঞ্চুরি করা সর্বকনিষ্ঠ ভারতীয় খেলোয়াড় হয়েছিলেন। ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক এবং তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ ভারতের জুনিয়র ক্রিকেটার থেকে সিনিয়র ক্রিকেটে জায়গা করে নেন। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন। ২০২২ আইপিএল মেগা নিলামের এর আগে দিল্লি ক্যাপিটালস তাকে ধরে রেখেছে। ঘরোয়া ক্রিকেটে তিনি মুম্বইয়ের প্রতিনিধিত্ব করেন। এখানেই তার বড় হওয়া। ২০১৮ সালের আইপিএলে ১ কোটি ২০ লক্ষ টাকা দিয়ে তাঁকে কিনেছিল দিল্লি। এ বার তাঁকে দিল্লি ক্যাপিটলস সাড়ে সাত কোটি টাকা দিয়ে ধরে রেখেছিল।

বন্ধ করুন