বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > হাসপাতাল থেকে টিম হোটেলে ফিরলেন পৃথ্বী শ, রয়েছেন DC-র মেডিকেল টিমের পর্যবেক্ষণে
হাসপাতাল থেকে টিম হোটেলে ফিরলেন পৃথ্বী শ (ছবি:টুইটার দিল্লি ক্যাপিটলস)
হাসপাতাল থেকে টিম হোটেলে ফিরলেন পৃথ্বী শ (ছবি:টুইটার দিল্লি ক্যাপিটলস)

হাসপাতাল থেকে টিম হোটেলে ফিরলেন পৃথ্বী শ, রয়েছেন DC-র মেডিকেল টিমের পর্যবেক্ষণে

  • দিল্লি ক্যাপিটলসের টিম ম্যানেজেমেন্ট জানিয়েছে,‘দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সেখানে তার টাইফয়েডের চিকিৎসা চলছিল। শ'টিম হোটেলে ফিরে এসেছেন যেখানে তিনি বর্তমানে সুস্থ হয়ে উঠছেন। DC মেডিকেল টিমের দ্বারা তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে।’

অবশেষে নিজেদের সোশ্যাল মিডিয়াতে সরাকির ভাবে পৃথ্বী শ-এর সুস্থ হওয়ার খবর দিল দিল্লি ক্যাপিটলসের টিম ম্যানেজমেন্ট। দিল্লি ক্যাপিটলসের টিম ম্যানেজেমেন্ট জানিয়েছে,‘দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সেখানে তার টাইফয়েডের চিকিৎসা চলছিল। শ'টিম হোটেলে ফিরে এসেছেন যেখানে তিনি বর্তমানে সুস্থ হয়ে উঠছেন। DC মেডিকেল টিমের দ্বারা তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে।’ ২০২২ আইপিএল-এর গ্রুপ লিগের ৬৪তম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগে ঋষভ পন্তের শিবিরে এটা একটা বড় খুশির খবর।

দিল্লির ওপেনার পৃথ্বী শ দলের সঙ্গে যোগ দেওয়ায়DC-র সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছে। আসলে অনেকেই বলেছিলেন চলতি আইপিএলেই আর হয়ত খেলতে পারবেন না দিল্লি ক্যাপিটালস দলের ভারতীয় ওপেনার পৃথ্বী শ'কে। এমনটাই ইঙ্গিত দিয়েছিলেন দিল্লি ক্যাপিটলসের সহকারী কোচ তথা বিশ্বকাপজয়ী প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসনও। তবে সব কিছুকে হার মানিয়ে দিল্লি ক্যাপিটলসে ফিরলেন পৃথ্বী শ। তবে তিনি পঞ্জাব কিংসের বিরুদ্ধে গ্রুপ লিগের ম্যাচে খেলতে পারবেন কিনা সে বিষয়ে কোনও তথ্য দেওয়া হয়নি।

শেষ কয়েক সপ্তাহ ধরে এক অজানা জ্বরে আক্রান্ত হয়েছিলেন পৃথ্বী শ। দিল্লির হয়ে শেষ দিকে বেশ কয়েকটা ম্যাচে খেলা হয়নি তার। দিল্লির অধিনায়ক পন্তক বলেছিলেন পৃথ্বীর হয়তো টাইফয়েড হয়েছে। প্রসঙ্গত পৃথ্বী শ দলের শেষ তিনটি ম্যাচে খেলতে পারেননি। হায়দরাবাদ দলের বিরুদ্ধে জয়ের পরে দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত জানিয়েছিলেন ডাক্তাররা তাকে জানিয়েছেন পৃথ্বী শ টাইফয়েড জাতীয় সমস্যায় আক্রান্ত। এবারDC ও সরকারি ভাবে জানাল পৃথ্বীর টাইফয়েড হয়েছিল। চলতি আইপিএল-এ পৃথ্বী শেষ ম্যাচ খেলেছিলেন ১ মে। লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে সেই ম্যাচের পরে শারীরিক অসুস্থতার কারণে আর খেলা হয়নি পৃথ্বীর।

বন্ধ করুন